সারাদেশ

ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবে মন্ডপে মন্ডপে মেয়রের পক্ষ থেকে শুভেচ্ছা

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ১১:২৫:০৪ প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ প্রতিনিধি।।আজ রবিবার (০২ অক্টোবর ২০২২) তারিখ থেকে মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে সিটির মন্ডপসমূহে মিষ্টান্ন সহ ফুলেল শুভেচ্ছা এবং অর্থ সহযোগিতা প্রদান করা হচ্ছে। এতে সিটির ৮৩ টি পূজা মন্ডপের প্রতিটিতে নূন্যতম ৫ হাজার টাকা এবং মিষ্টান্ন প্রদান করা হবে।

বেলা দেড় টার দিকে দূর্গাবাড়ি ধর্মসভা পূজামন্ডপ, দশভূজা বাড়ী পূজা মন্ডপ, স্বদেশী বাজার সার্বজনীন দূর্গামাতার মন্দির, শাখারীপট্টি নব উদ্যোগ সংঘ পূজা মন্ডপ এবং বড় কালিবাড়ি জয়কালী মাতা পূজা মন্ডপে এ শুভেচ্ছা ও অর্থ সহযোগিতা প্রদানের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন প্যানেল মেয়র ০১ ও ভারপ্রাপ্ত মেয়র মোঃ আসিফ হোসেন ডন এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী।

এ সময় প্যানেল মেয়র বলেন, শারদীয় দুর্গাপূজাকে উৎসবমূখর ও শান্তিপূর্ণ উদযাপনের লক্ষ্যে আমরা কাজ করছি। আমরা পূজা মন্ডপগুলোতে বরাবরের মত সহযোগিতা পৌছে দিচ্ছি। মেয়র মোঃ ইকরামুল হক টিটু নিজে সকল মন্ডপে এ শুভেচ্ছা সাধারণত পৌঁছে দিয়ে থাকেন। তিনি দেশের বাইরে থাকলেও তার নির্দেশনায় সবকিছু সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে ইতোমধ্যে মন্ডপসমূহে ব্লিচিং পাওডার সরবরাহ করা হয়েছে। মন্ডপে যাতায়াতের সড়ক ও পানি নিষ্কাসনের ড্রেন সংস্কার করা হয়েছে, অনেক মন্ডপে আলোর ব্যবস্থাও করা হয়েছে। এছাড়া বিসর্জন ঘাট এর প্রস্তুতিও চলছে। আশা করা যায়, স্বাচ্ছন্দে এবং শান্তিপূর্ণভাবে বিসর্জন সম্পন্ন হবে। শহরের দুইটি মন্ডপে আগামীকাল থেকে সিটি কর্পোরেশনের মেডিকেল ক্যাম্প থাকবে, যাতে কেউ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া সম্ভব হয়।

এ সময় সচিব রাজীব কুমার সরকার, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফারুক হাসান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন নন্দী, পূজা মন্ডপসমূহের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content