সারাদেশ

পাওনা টাকা চাওয়ায় বালিখাঁর নারী খুন : ঘাতক গ্রেফতার

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ৪:১৮:৫০ প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ প্রতিনিধি।।ময়মনসিংহের তারাকান্দায় পাওনা টাকা চাওয়া অজুফা বেগম (২৮) নামে এক বিধবা নারীকে খুন করেছে এক পাষান্ড।

জানা গেছে, উপজেলার বালিখাঁ ইউনিয়নের বালিখাঁ পূর্ব মালিডাংগা গ্রামের মৃত এনামুল হক ওরফে এনার স্ত্রী অজুফা বেগম (২৮) শুক্রবার সকালে ঘাস কাটতে মাঠে গিয়ে নিখোঁজ হয়।বাড়ির লোকজন খোঁজাখুজি কালে মাঠে এক ফিশারীর পুকুরে খুটির সাথে বাধা অবস্থায় লাশ দেখে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াজেদ আলী জানান,এ ঘটনা একই গ্রামের নুরুল ইসলামের পুত্র নুরুন্নবি ওরফে (৩০) নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসা বাদে পুলিশ কে জানান, এই মহিলা তার নিকট ২০০০টাকা পায় ঘটনার দিন তাকে মাঠে একা পেয়ে পাওনা টাকা চাইলে তর্কতর্কি হয়।

এক পর্যায়ে ওই নারীকে কারেন্টের ছেকাঁয় গুরুতর আহত করে ফিশারীর পুকুরে পানিতে ডুবিয়ে হত্যা করে খুঁটির সাথে বেধেঁ পালিয়ে যায়।এ বিষয়ে নিহত নারীর মা হাসনা আক্তার (৫৫) বাদি হয়ে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করে।

পুলিশ রাতেই তদন্তে নামে প্রধান আসামী নুরুন্নবীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।নিহত অজুফা বেগম বালিখাঁ গ্রামের মৃত ওয়াজেত আলীর মেয়ে। সে পিত্রালয়ে বসবাস করত।

আরও খবর

Sponsered content