বিনোদন

সব থেকে বেশি ভাইরাল হচ্ছে,মেয়েদের ডান্স মেয়েদের গোসল মেয়েদের অশ্লীল ভিডিও

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২২ , ৬:২৫:৩৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ফেসবুকে এখন প্রায় ভিডিও ভাইরাল হতে দেখা যায়, বিশেষ করে মেয়েদের ভিডিও সব থেকে বেশি ভাইরাল হচ্ছে,মেয়েদের ডান্স মেয়েদের গোসল মেয়েদের অশ্লীল ভিডিও গুলো সব থেকে বেশি ভাইরাল হচ্ছে।

ফেসবুকে এমন একটি মেয়ের ভিডিও ভাইরাল হয়েছে, ওই ভিডিওতে দেখা যায় মেয়েটি বাথরুমে গোসল করছে, পরবর্তীতে তার গোসল করার ভিডিও ফেসবুকে আপলোড করা হলে, মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।রাজধানীর একটি অভিজাত হোটেলে আজ ‘নবাব এলএলবি’ সিনেমার গানের শুটিং চলছিল।রোমান্টিক এই গানটির শুটিংয়ে অংশ নেন শাকিব খান ও মাহিয়া মাহি।

আর গানের কথা হলো ‘বিলিভ মি আমি তোর হতে চাই’। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কোনাল।সিনেমার এই গানটি সুর ও সংগীত আ’য়োজন করেছেন ভারতের মৈনাক ভৌমিক। গানটির কো’রিওগ্রাফার হাবিব।

এই গানের শুটিং প্রথমে লন্ডন পরে মালদ্বীপে করার কথা ছিল। কিন্তু, করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত ঢাকাতেই শুটিং করতে হলো।সিনেমার পরিচালক অনন্য মামুন আজ দ্য ডেইলি স্টার অনলাইনকে এ তথ্যই জানান।

নবাব এলএলবি’ সিনেমাটি ১৬ ডিসেম্বর রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে। দুদিন আগে ‘নবাব এলএলবি’ সিনেমার ট্রেলার প্রকাশ পেয়েছে এবং তা প্রশংসিত হয়েছে।

আরও খবর

Sponsered content