অপরাধ-আইন-আদালত

ডিবি কার্যালয়ে তাপস ও অপু

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ৩:৪৮:১৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে এসেছেন গান বাংলা টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১২টার দিকে ডিবি কার্যালয়ে আসেন তারা।

ডিবি সূত্রে জানা যায়, দু’জনের মধ্যে কিছু বিষয়ে ভুল বোঝাবুঝির সমাধানের জন্য ডিবি কার্যালয়ে এসেছেন তাপস ও অপু বিশ্বাস।

এদিকে গান বাংলা টিভির জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক জানান,কৌশিক হোসেন তাপসের অভিযোগের প্রেক্ষিতে ডিবি কার্যালয়ে অপু বিশ্বাসকে জরুরি তলব করা হয়েছে।গত রোববার (১৭ ডিসেম্বর) তাপস এই অভিযোগ করেন।

কিছু দিন আগে গানবাংলা টিভির চেয়ারপার্সন তথা তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।যেখানে লেখেন,তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলী প্রেম করছেন।যদিও স্ট্যাটাসটি কিছুক্ষণের মধ্যেই আবার সরিয়ে দেন তিনি।

এর কিছু দিন পর মুন্নির সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।যেখানে তাদের আলোচনার মূলে ছিলেন বুবলী।পুরো ঘটনাটি সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে পরিষ্কার করেন তাপস-মুন্নি।

কিন্তু ঘটনায় নতুন মোড় আসে গত ১৭ ডিসেম্বর ভোর রাতে, যখন একটি লম্বা ভিডিও বার্তা প্রকাশ করেন অপু বিশ্বাস। সেখানে তিনি অভিযোগের আঙুল মুন্নির দিকেই তোলেন।আর বুবলীর প্রতি বিষোদগার তো ছিলোই।

অপুর ভিডিও বার্তার পর ওই দিনই (১৭ ডিসেম্বর) ডিবি কার্যালয়ে অভিযোগ জানান তাপস।অভিযোগে তিনি বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন।সেই অভিযোগের সূত্রেই অপুকে তলব করেছেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

আরও খবর

Sponsered content