বিনোদন

বিয়ের পর্ব শেষ করে মৌসুমী হামিদ ছুটেছেন হানিমুনে

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৪ , ১২:৩৩:৪০ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ছোটপর্দার বিনোদন জগত হ্যাটট্রিক করলো বিয়ের খবরে।মৌসুমী হামিদ,জোভান ও সর্বশেষ খবর দিলেন অর্ষা।বছরের শুরুটা যেন জীবনে মোড় পাল্টে দিল তারকাদের।বিয়ের পর্ব শেষ করে মৌসুমী হামিদ ছুটেছেন মধুচন্দ্রিমায়।

হানিমুন নিয়ে মৌসুমী হামিদ তার ফেসবুকে লিখেছেন, ‘এটা আমাদের অফিসিয়াল হানিমুন নয়।তবে একেও হানিমুন বলা যেতে পারে।’ দেখে মনে হচ্ছে সাগর পাড়েই তারা দাঁড়িয়ে রয়েছেন।কিন্তু কোথায় গিয়েছেন তা স্পষ্ট করেননি অভিনেত্রী।

শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।এর আগে গত ১০ জানুয়ারি বসুন্ধরা আবাসিক এলাকায় মৌসুমীর বাসার ছাদে গায়ে হলুদের অনুষ্ঠান হয়।হলুদে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিনেত্রী বলেন,অবশ্যই ভালো মানুষ হতে হবে। আমাকে বুঝবে,তেমন মানুষই জীবনসঙ্গী হিসেবে পছন্দ।

মৌসুমীর বর লেখক ও নির্মাতা আবু সাইয়িদ রানা। আগেও রানার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী। ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ ছিল তাদের অন্যতম কাজ।

অভিনেত্রী আরও জানান, ‘অনেকদিন ধরেই আমার পরিবার বিয়ের জন্য চাপ দিচ্ছিল।তবে আমি শুধু একজন ভালো মানুষের খোঁজে এতদিন অপেক্ষা করেছি।এরই মধ্যে রানার সঙ্গে পরিচয় ও ঘনিষ্ঠতা। পরে আমরা দুজনই পরিবারকে জানিয়েছি।দুই পরিবার রাজি হওয়ার পর এই আনুষ্ঠানিকতা।’

নায়িকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কাজের সূত্রে দুই বছর আগে মৌসুমীর সাথে পরিচয় হয় হবু বর আবু সাইয়িদ রানার।পরিচয় থেকে প্রণয়ের পর এখন পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছে।

সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ একজন বাংলাদেশি মডেল এবং অভিনেত্রী।তার জনপ্রিয়তা বাড়তে থাকে ২০১০ এ লাক্স-চ্যানেল আই সুপারস্টার-এ রানার্স আপ হওয়ার পর থেকে।

সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পায় মৌসুমী হামিদ অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’।এটি নির্মাণ করেন অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক।এ ছাড়া মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’।

আরও খবর

Sponsered content