বিনোদন

পরীমণি এক সাক্ষাৎকারে টাকা আয়ের উৎস সম্পর্কে জানিয়েছেন

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২৩ , ৪:৪৭:৪৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর ঢাকাই সিনেমার নায়িকা পরীমণির জীবন এখন পুত্র রাজ্যকে ঘিরেই।পাশাপাশি ক্যারিয়ারেও ব্যাস্ততা বাড়িয়েছেন তিনি।যুক্ত হয়েছেন একাধিক সিনেমা ও ওয়েব সিরিজে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার এত টাকা আয়ের উৎস সম্পর্কে জানিয়েছেন।

দেশের জনপ্রিয় একটি ওটিটি প্লাটফর্মে দেয়া বিশেষ এ সাক্ষাৎকারে আয়ের উৎস নিয়ে প্রশ্নের মুখোমুখি হন পরী। জবাবে এক মুহূর্ত দেরি না করে চমকপ্রদ তথ্য দেন নায়িকা।

তিন মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়,সাক্ষাৎকারে পরী বলছেন,তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান।যেমন,পরীর তিন,চারটা বিয়ে বা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।

এসব লোক পরীরই কাছের লোক।ভিডিও কন্টেন্ট তৈরি করে ভাইরাল হওয়ার জন্য এই যে মিথ্যাচার,তা একদমই পছন্দ করেন না নায়িকা।

পরী আরও বলেন,‘যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব,তখন কী হবে জানি না।তবে তাদের মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।’

সাক্ষাৎকারের একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়,এত টাকা তিনি কোথায় পান? খানিকটা হেসেই উত্তর ওই ওটিটির নাম বলেন।

ওটিটিকে দেয়া পরীর ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়,জীবনে অনেককেই পিটিয়েছেন পরী।কিন্তু কেউই পরীর কাছে মার খাওয়ার কথা প্রকাশ্যে আনেননি মিডিয়ায়। খুব শিগগিরই আরও একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি,মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী।

নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেয়া ওই বিশেষ সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়,কাকে পেটাবেন পরী?

এমন প্রশ্নে পরী তার উত্তর দেননি।বলেছেন,তার নাম বলে দিলে সে সতর্ক হয়ে যাবে।তাই এখন নামটা বলতে চাইছি না। তাছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।

আরও খবর

Sponsered content