সারাদেশ

‘আমার টাকা নেই জনগনের ভালোবাসা আছে’-: মাহাবুবুর রহমান (মধু)

  প্রতিনিধি ৪ মে ২০২৪ , ৫:১৮:২৬ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি।।আপনারা এবং আমি এখন যেখানে দাঁড়িয়ে আছি গত ৫ বছর আগে এই এলাকায় জমি বিক্রি হলেও কেউ দলিল করতেন না।কারণ,জমি নদীতে ভেঙ্গে যাবে।এখন ১ শতাংশ জমির দাম ৭/৮ লাখ টাকা।এলাকা হয়েছে কমার্শিয়াল জোন।এটি করেছেন বর্তমান পানি সম্পদ মন্ত্রী ও বরিশাল- আসনের এমপি কর্নেল জাহিদ ফারুক শামীম।তাকে আমি পিতার মত সন্মান করি এবং রাজনৈতিক অঙ্গনে আমি তার একজন কর্মী।

৪ মে শনিবার বিকেলে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের চর আবদানী গ্রামের মধ্য মসজিদ সংলগ্ন স্থানে স্থানীয় জনগনের সামনে এমন বক্তব্য তুলে ধরেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ঘোড়া মার্কা পদপ্রার্থী মোা: মাহাবুবুর রহমান (মধু)।

তিনি আরো বলেন,এই এলাকার নদী সংলগ্ন ৮ কিলোমিটার রাস্তা ১ হাজার ৫০ কোটি টাকা ব্যয়ে মন্ত্রী মহোদয় করেছেন। যেখানে আমারও বিশেষ ভূমিকা রয়েছে।মসজিদের পাশ থেকে যে ব্রিজটি হয়েছে তাও মন্ত্রী মহোদয় করেছেন।এবং তিনি গ্রামে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।

আমি আপনাদের ভোটে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলাম।কিন্তু এবার আমি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হয়েছি।আগে যেভাবে আপনারা আমাকে কাছে পেয়েছেন সেভাবেই পাবেন।তাই আমি বিশ্বাস করি আগামী ৮ মে আপনার ঘোড়া মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

সামান্য কিছু অর্থের কাছে নিজেদের বিবেক বিক্রি করবেন না।আমার টাকা নেই।কিন্ত জনগনের ভালোবাসা রয়েছে। আপনাদের সুখে-দুঃখে আগেও যেভাবে পাশে ছিলাম,সেভাবে থাকতে চাই।

এলাকার চারদিক থেকে ঘোড়া মার্কার মিছিল ছোট-বড় মিছিল নিয়ে জনসমাবেশে শত শত নারী-পুরুষ অংশগ্রহন করেন।

আরও খবর

Sponsered content