সারাদেশ

পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে তিন পুলিশ সদস্য হামলার শিকার-গ্রেফতার ২

  প্রতিনিধি ৪ মে ২০২৪ , ৪:৪১:৩২ প্রিন্ট সংস্করণ

সোনাগাজী(ফেনী)প্রতিনিধি।।ফেনীর সোনাগাজী উপজেলায় পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে তিন পুলিশ সদস্য হামলার শিকার হয়েছেন।এ ঘটনায় আসামি ও তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের মধ্যম চরচান্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ।

তবে এ ঘটনায় পুলিশ ও আসামির পরিবারের পক্ষ থেকে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।

আহত সোনাগাজী মডেল থানার এসআই মাহবুব আলম সরকার,এএসআই আবুল খায়ের এবং কনস্টেবল মোহাম্মদ আলী সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

গ্রেপ্তাররা হলেন- ওই গ্রামের কুয়েত প্রবাসী মো. ইয়াহিয়া (৫৭) এবং তার ছেলে মো. আবদুল আজিজ (২৪)।

ওসি সুদ্বীপ রায় বলেন,“ইয়াহিয়ার বিরুদ্ধে তার ভাইদের করা চারটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ফেনীর একটি আদালত।সম্প্রতি ইয়াহিয়ার দেশে ফেরার খবরে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়।

“অভিযানে পুলিশকে ঘরে ঢুকতে বাধা দেন আসামির স্বজনরা।এক পর্যায়ে তিন পুলিশ সদস্যকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়।পরে ইয়াহিয়া ও তার ছেলে আজিজকে গ্রেপ্তার করে পুলিশ।”

তবে ইয়াহিয়ার স্ত্রী আনোয়ারা বেগমের দাবি,দেশে ফিরে ২ মে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে ইয়াহিয়া তিনটি মামলায় জামিন নেন।জামিনে থাকার পরও পুলিশ সদস্যরা জোর করে ঘরে ঢুকে ইয়াহিয়া ও তার তিন ছেলেসহ স্বজনদের মারপিট করেন।”

ফেনীর সহকারী পুলিশ সুপার (সোনাগাজী-দাগনভূঞা সার্কেল) তাসলিম হুসাইন জানান,এ ঘটনায় এসআই মহাবুব আলম সরকার বাদী হয়ে ইয়াহিয়া ও তার তিন ছেলেকে আসামি করে মামলা করেছেন।

গ্রেপ্তার বাবা ও ছেলেকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে;বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান ওসি সুদ্বীপ রায়।

আরও খবর

Sponsered content