সারাদেশ

সাতক্ষীরা বড় বাজারে লাঙ্গল প্রতিকে নির্বাচনি গণসংযোগ 

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ১:০৩:৪৯ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরা(খুলনা প্রতিনিধি)।।আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা-০২ আসনে লাঙ্গল প্রতিক কে বিজয়ী করতে শহরের সুলতানপুর বড় বাজারে আশরাফুজ্জামান আশুর নির্বাচনি গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৬ ডিসেম্বর সকাল ১০ টার দিকে জোট প্রার্থী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জান আশু সুলতানপুর বড় বাজারে গণসংযোগ করেন। এসময় তিনি ব্যবসায়ী ও সাধারণ মানুষের দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট কামনা করেন।

গনসংযোগে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুস সালাম,পৌর জাতীয় পার্টির সভাপতি পৌর কাউন্সিল সৈয়দ মাহমুদ পাপা,পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা খোকন, শহর কাঁচা ও পাকামাল ব্যবসায়ী সমিতির সভাপতি রওশন আলী,সহ সভাপতি মিরাজ মাহমুদ,সাধারণ সম্পাদক রজব আলী খাঁ,কোষাধ্যক্ষ ফজলুর রহমান, সাবেক সভাপতি কবিরুল আহসান বাদশা,সুলতানপুর মাছ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আ স ম আব্দুর রব,সহ সভাপতি আমিনুর রহমান প্রমুখ।

গণ সংযোগকালে সাতক্ষীরা-০২ আসনে সংসদ সদস্য প্রার্থী আশরাফুজ্জামান আশু বলেন,লাঙ্গল প্রতিকে বিজয়ী হতে পারলে সাতক্ষীরার জলাবদ্ধতা নিরসনে কাজ করবো।বেকার সমস্যা সমাধনে যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

তিনি আরো বলেন আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে দুর্নীতিমুক্ত,চাঁদাবাজ মুক্ত,জনজালমুক্ত সমাজ গঠন করা হবে।কোন পেশি শক্তি ব্যবসায়ীদের ব্যবসা বাণিজ্যে চাঁদাবাজি করার সুযোগ পাবেনা।আগামী ৭ জানুয়ারী সাতক্ষীরার সর্বস্তরের জনগণ লাঙ্গল প্রতিক কে বিপুল ভোটে বিজয়ী করবে ইনশা-আল্লাহ।

আরও খবর

Sponsered content