সারাদেশ

খুলনায় যুবদল নেতা বিপ্লবের স্ত্রী লিন্ডা গ্রেফতার

  প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৪ , ১:৪৮:০৭ প্রিন্ট সংস্করণ

খুলনা প্রতিনিধি।।খুলনা মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপ্লরের স্ত্রী ফাতেমাতুজ জোহরা লিন্ডাকে গ্রেফতার করেছে পুলিশ। গত অক্টোবর মাসে খুলনা সদর থানায় করা একটি মামলায় মঙ্গলবার বিকালে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফাতেমাতুজ জোহরা লিন্ডা খুলনায় নারী উদ্যোক্তা হিসেবে পরিচিত।তিনি খুলনা উইমেন চেম্বার অব কমার্সের পরিচালক।এ ছাড়া অনলাইন সেলার গ্রুপ নামে একটি জনপ্রিয় ফেসবুক পেজের অ্যাডমিন।

খুলনা সদর থানার ওসি কামাল হোসেন জানান,লিন্ডার বিরুদ্ধে গত অক্টোবর মাসে নাশকতার একটি মামলা রয়েছে।সেই মামলায় মঙ্গলবার বিকালে নগরীর রয়্যাল মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।এর পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে নাশকতা মামলায় যুবদল নেতার স্ত্রীকে গ্রেফতার ও কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি নেতারা।

বিবৃতিতে বিএনপি নেতারা বলেন,যুবদল নেতা বিপ্লবের স্ত্রী লিন্ডা কোনো রাজনীতির সঙ্গে সম্পৃক্ত না থাকা সত্ত্বেও তাকে নাশকতা মামলায় গ্রেফতার করে পুলিশ প্রমাণ করেছে,তারা অতীতের চেয়ে আরও বেশি বেপরোয়া হয়ে পড়েছে।সরকারের সব দমন-পীড়ন, হত্যা,সন্ত্রাস ও নৈরাজ্যের বিচার একদিন এ দেশের মাটিতেই হবে।তারা অবিলম্বে নারী উদ্যোক্তা ফাতেমাতুজ জোহরা লিন্ডার নিঃশর্ত মুক্তি কামনা করেছেন।

আরও খবর

Sponsered content