সারাদেশের খবর

গাজীপুরে বহুতল ভবন থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৪ , ৪:২৪:৫৯ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি।।আজ শুক্রবার (২৬ এপ্রিল ২০২৪) সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ বেগুনবাড়ি এলাকার মো. ফারুক খানের একটি বহুতল ভবনের নিচ তলার একটি কক্ষ থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।নিহত মো. ইসরাফিল (১৭) শেরপুরের ঝিনাইগাতী থানার হলদি গ্রামের মো. মফিজুল হকের ছেলে ও মোছা. রোকেয়া খাতুন (১৫) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে।

জানা যায়, প্রেমের সম্পর্কে জড়িয়ে গত ৭-৮ মাস আগে তারা পরিবারের অমতে বিয়ে করেন।তেলিহাটি ইউনিয়নের মুলাইদ বেগুনবাড়ি এলাকা মো. ফারুক হোসেনের বহুতল ভবনে ভাড়া থেকে ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কশপে ও রোকেয়া স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।নিহত রোকেয়ার ভাই মো. বোরহান উদ্দিন বলেন, ৭-৮ মাস আগে পরিবারের অমতে তারা বিয়ে করে।তাদের সম্পর্ক ভালোই চলছিল।সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিল।পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিল।সকালে তাদের মৃত্যুর খবর পাওয়া যায়।

(নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক জানান,) পাশাপাশি ফ্ল্যাটে বসবাস করতেন তারা।পরিবারের রান্নার কাজ তারা ইসরাফিলের ফ্ল্যাটে করতেন।শুক্রবার সকালে ইসরাফিলের ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার মরদেহ খাটের ওপর বিছানায় দেখতে পান।পরে পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে।

আরও খবর

Sponsered content