সারাদেশের খবর

জুতা পায়ে হাসিমুখে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানালেন গোয়ালন্দের মেয়র

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ৫:৩৭:৪৫ প্রিন্ট সংস্করণ

রাজবাড়ী প্রতিনিধি।।জুতা পায়ে দিয়ে হাসিমুখে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শোক দিবসের শ্রদ্ধা জানিয়েছেন রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মণ্ডল।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদনের সময় এ ঘটনা ঘটে।

এ ছবিটি মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। অনেকে বিষয়টিকে বঙ্গবন্ধুকে অবমাননা করার অভিযোগ তোলেন।

স্থানীয়রা জানান,জুতা পায়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যে গোয়ালন্দ পৌর সভার মেয়র নজরুল ইসলাম মন্ডল,গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা,সাধারণ সম্পাদক হিরু মৃধা,পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলিন্স পার্থকে দেখা গেছে।ছবিটি দেখে তারা হতবাক হয়েছেন।একজন দায়িত্বশীল ব্যক্তির এমন কাণ্ড খুবই দুঃখজনক।

জুতা পায়ের ছবিটি পোস্ট করে সাংবাদিক এসকে মামুন তার ফেসবুকে লিখেছেন,আহারে শোকের হাসি!জুতা পরে মুখে হাসি বুলি তাদের বঙ্গবন্ধুকে ভালোবাসি!’

কাজী আনোয়ারুল ইসলাম ছবিটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘জুতা পায়ে শ্রদ্ধা জানালেন পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ।এ কেমন শ্রদ্ধা!’

মিঠুন গোস্বামী ছবিটি পোস্ট করে লিখেছেন,জুতা পায়ে অট্টহাসিতে শোক দিবস পালন!আমলীগ বলে কথা–!’
রিয়াজ আক্তার নামে একজন ছবিটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন,এরপরেও কি বলবেন তিনি আওয়ামী লীগ করেন? দাঁত কেলাইয়া যে হাসি দিয়েছেন এবং পাদুকা পরে আজকের এই দিনে.. এতে কি প্রমাণিত হয় না তিনি মোস্তাকের দোসর? প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন এই যে, গোয়ালন্দ পৌর মেয়র একজন অবিকল মীর জাফর মোস্তাক, অবিলম্বে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহণ করুন।’

বিষয়টি নিয়ে কথা বলতে পৌর মেয়র নজরুল ইসলাম মণ্ডলের ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সীর নম্বরে একাধিকবার ফোন করা হলে তিনিও রিসিভ করেননি।

আরও খবর

Sponsered content