সারাদেশের খবর

অবুঝ শিশু ছেলেকে সহ প্রাণ নিয়ে বাবার বাড়ি ফাতেমা

  প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২২ , ২:৪৫:১০ প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা প্রতিনিধি।।যৌতুকের ৩০ হাজার টাকার জন্য পোশাক শ্রমিক স্বামী আশরাফুলের নির্যাতন সইতে না পেরে,ফতুল্লা থেকে অবুঝ শিশু ছেলেকে সহ প্রাণ নিয়ে বাবার বাড়ি আসলো স্ত্রী ফাতেমা..!

জানা যায়,গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের পিছনপাড়া এলাকার মোঃ আফছার আলী ওরফে আনছার আলীর ছেলে পোশাক শ্রমিক মোঃ আশরাফুল ইসলাম গত ২০১৯ সালে পলাশবাড়ী পৌর এলাকার হিজলগাড়ী গ্রামে জনৈক ব্যক্তির কন্যাকে বিয়ে করে।

বিয়ের পর স্বামী স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সাথে যৌতুকের টাকা সহ কারনে অকারণে আশরাফুল স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো বলে অভিযোগে প্রকাশ। এরই এক পর্যায়ে বিয়ের মাত্র তিন মাসের মাথায় ২০২০ সালের ৭ জানুয়ারি স্ত্রীকে ডিভোর্স দিতে বাধ্য করে।

পরবর্তীতে ২০২১ সালের ১৫ আগস্ট উভয় পরিবারের সম্মতিতে ইসলামী শরা শরিয়ত মোতাবেক রেজিস্ট্রী মূলে পলাশবাড়ী পৌর এলাকার রাইগ্রামের বাসিন্দা পোশাক শ্রমিক মোঃ জাহিদুল ইসলামের স্কুল পড়ুয়া কন্যা মোছাঃ ফাতেমা আক্তারকে কৌতুক লোভী ধুরন্ধর আশরাফুল দ্বিতীয় বিয়ে করে।

বিয়ের পর কিছুদিন এ দম্পতির সংসার ভালো কাটলেও কিছুদিন পরই নেমে নানা অত্যাচার।

এদিকে যৌতুকের বাকী ৩০ হাজার টাকার জন্য এবং কারনে অকারণে স্বামী, শ্বাশুড়ি,ননদ রাশিদা,আকলিমা বেগম আঁখি গৃহ বুধ ফাতেমাকে শারীরিক মানসিক নির্যাতন অব্যাহত রাখে এবং হত্যার হুমকি দেয় বলে ভুক্তভোগী ওই গৃহ বধূ ও বাবা, ভাই এবং পরিবারের লোকজন জানায়।

তাদের এমন নির্যাতনের মাত্রা বেড়ে গেলে গৃহ বধূ ফাতেমা নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার স্বামীর বাসা থেকে এলাকার পরিচিত জনৈক এক ব্যক্তির সহযোগিতায় ৬ মাসের শিশু পুত্রকে সাথে করে গত ২২ অক্টোবর পলাশবাড়ী পৌর এলাকার রাইগ্রাম বাবার বাড়ি চলে আসে। এর পরদিন স্বামী আশরাফুলের এলাকার ৪নং বরিশাল ইউনিয়ন পরিষদে অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে বলে ফাতেমার ভাই জানান।

আরও খবর

Sponsered content