জাতীয়

৯ জেলায় নতুন এডিসি

  প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২৩ , ২:৫০:২৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দেশের নয় জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে নয়জনকে নিয়োগ দিয়েছে সরকার।গাইবান্ধা,পিরোজপুর,পটুয়াখালী,ঝিনাইদহ,কুষ্টিয়া, খাগড়াছড়ি,দিনাজপুর,লালমনিরহাট ও যশোর জেলায় তাদের বদলি/পদায়ন করা হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে এ বিষয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশে পৃথক ওই প্রজ্ঞাপনে সই করেন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি।

এরমধ্যে একটি প্রজ্ঞাপনে বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) উপপরিচালক (সিনিয়র সহকারী সচিব) দেওয়ান মওদুদ আহমেদকে গাইবান্ধা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। পাশাপাশি একই প্রজ্ঞাপনে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খানজাদা শাহরিয়ার বিন মান্নানকে পিরোজপুর,বরিশালের হিজলার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদারকে পটুয়াখালী, কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন-অর-রশিদকে ঝিনাইদহ এবং ঝালকাঠির কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমানকে কুষ্টিয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলিপূর্বক নিয়োগ করা হয়েছে।

এদিকে,পৃথক আরেকটি প্রজ্ঞাপনে মাগুরার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারকে যশোর,কুড়িগ্রামের রাজারহাটের উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনীমকে লালমনিরহাট,গাইবান্ধার সুন্দরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলমকে দিনাজপুর এবং হবিগঞ্জের বানিয়াচংয়ের উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহকে খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

আরও খবর

Sponsered content