সারাদেশের খবর

সুনামগঞ্জে তাহিরপুরে ভাইয়ের হাতে ভাই খুন

  প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২৩ , ১:৫৮:২৪ প্রিন্ট সংস্করণ

তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি।।সুনামগঞ্জের তাহিরপুরে বসতবাড়ির জায়গা বণ্টনের জের ধরে তিন ভাইয়ের মারধরে আপন ভাই নিহত হয়েছেন।আহত হয়েছেন দুজন।নিহত ব্যক্তি হলেন উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত তাহির আলীর ছেলে নুরুল আমিন (৫৫)।

আজ বৃহস্পতিবার(১৯ জানুয়ারি ২০২৩) সকাল ৯টায় উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়,শ্রীপুর গ্রামের তাহির আলী দুই সংসারে ছয় ছেলে রেখে ১৫ বছর আগে মারা যান।মারা যাওয়ার পর থেকেই সন্তানরা প্রায়ই জায়গা জমি নিয়ে ঝগড়া-বিবাদ করে আসছে।

প্রথম সংসারের পুত্রসন্তানরা হলেন নুরুল আমিন, শাহজাহান, নুরুল হক ও শাহ আলম।দ্বিতীয় সংসারের পুত্রসন্তানরা হলেন শাহজামাল ও শাহপরান।আজ(বৃহস্পতিবার) সকালে দ্বিতীয় সংসারের সন্তান শাহজামাল বসতঘর নির্মাণের প্রস্তুতি নিলে প্রথম সংসারের সন্তান শাহজাহান,নুরুল হক ও শাহ আলম বাধা দেন।

এ সময় তাদের বড় ভাই নুরুল আমিন বলেন,আমরা ঘর বাঁধলে তারা কোনো বাধা দেয় না,তাহলে তোরা কেন বাধা দেস?’এ কথা বলার পর শাহজাহান,নুরুল হক ও শাহ আলম তাকে মরধর করলে ঘটনাস্থলেই নুরুল আমিন মারা যান।

তাহিরপুর থানার এসআই নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।সুরতহাল প্রতিবেদন তৈরির পর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

থানার অফিসার ইনচার্জ মো. সৈয়দ ইফতেখার হোসেন বলেন,ভাইয়ের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নিহত হওয়ার ঘটনা শুনে আমি ঘটনাস্থলে এসেছি।পুরো বিষয়টি জেনে তবেই মন্তব্য করতে পারবো

আরও খবর

Sponsered content