আবহাওয়া বার্তা

সন্ধ্যা ৭টা থেকে রাত ১টা পর্যন্ত অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি-বজ্রবৃষ্টিসহ বৃষ্টি হতে পারে

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২৩ , ৫:১২:২৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ঢাকা ও পার্শ্ববর্তী এলাকায় শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১টা পর্যন্ত অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি-বজ্রবৃষ্টিসহ বৃষ্টি হতে পারে। এ সময় আকাশ আংশিক মেঘলা থেকে মেঘলা থাকতে পারে।

শনিবার ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় আবহাওয়া অধিদপ্তরের এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়,ঢাকা ও পাশ্ববর্তী এলাকায় দক্ষিণ-পশ্চিম ও পশ্চিম দিক থেকে ঘণ্টায় ১০-১৫ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে যা ৪০ থেকে ৫০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.৪° সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা ২১.৩° সেলসিয়াস।গত ছয় ঘণ্টায় ঢাকায় ২ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে।আগামীকাল রোববার সূর্যোদয় ভোর ৫ টা ৫৭ মিনিটে ও সূর্যাস্ত সন্ধ্যা ৬ টা ১২ মিনিটে।

এরআগে আবহাওয়াবিদ খন্দকার হাফিজুর রহমান জানান, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।এছাড়া মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।ফলে কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ রংপুর,রাজশাহী,ময়মনসিংহ,ঢাকা,খুলনা ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

আরও খবর

Sponsered content