সারাদেশ

মোংলায় শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২৩ , ২:২৮:১৮ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট জেলা প্রতিনিধি।।মোংলায় শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক।হেফজ বিভাগে পড়ুয়া ১২ বছর বয়সের এক শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে বাগেরহাটের মোংলার আলহাজ্ব কোরবান আলী আলিম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মোঃ রাসেল কে আটক করেছে মোংলা থানা পুলিশ।

শনিবার (০৭ অক্টোবর) দুপুরে মোংলার দিগরাজ এলাকা থেকে আটক করা হয় অভিযুক্ত ওই শিক্ষককে।এরআগে শিশু ছাত্রকে তিন মাস যাবৎ বলৎকারের বিষয়টি ৫ অক্টোবর লিখিত ভাবে মোংলা থানাকে অবহিত করে ওই ছাত্রের মামা।

এর পর পালিয়ে যায় অভিযুক্ত শিক্ষক রাসেল।শনিবার (০৭ অক্টোবর) স্থানীয় আওয়ামীলীগের এক নেতার মধ্যস্থতায় সমঝোতার চেস্টা করে শিক্ষক রাসেল।আর ওই সমঝোতার জন্য শিশুটির মা ও মামাকে দ্বীগরাজ যেতে বলা হয়।পরে পুলিশের পরামর্শে শিশুটির পরিবার দ্বীগরাজ যায়।সেখান থেকে আটক করা হয় শিক্ষক রাসেলকে।

এদিকে শিশুটির মা জানান,তিনি খুলনার রুপসায় শশুর বাড়ীতে থাকেন।গত ৫ অক্টোবর তার শিশু সন্তান কান্নাকাটি করতে করতে তাকে বিষয়টি খুলে বলে।এর পর তিনি তার চাচীকে পাঠিয়ে মাদ্রাসা থেকে সন্তান কে শিশুটির নানার বাড়ীতে নিয়ে আসেন।

তিনি অভিযোগ করেন,স্থানীয় আওয়ামীলীগের এক নেতা তাকে বিষয়টি সমঝোতা করার জন্য বিভিন্ন ভাবে চাপ দিচ্ছেন।তিনি নরপিচাশ শিক্ষক রাসেলের দৃষ্টান্তমুলক শাস্তি চান।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গত ৫ অক্টোবর নির্যাতনের শিকার হওয়া শিশুটিকে নিয়ে মোংলা থানায় আসে তার আত্বীয়স্বজন।এর পর শিশুটির বক্তব্য শুনে পরিবারের পক্ষ থেকে দেওয়া লিখিত অভিযোগ টি গ্রহন করি।কিন্তু পালিয়ে থাকার কারনে অভিযুক্ত শিক্ষককে আটক করা যায়নি।আজ সমঝোতার জন্য শিশুটির পরিবারকে দ্বীগরাজ নেওয়া হলে সেখান থেকে শিক্ষক রাসেলকে আটক করা হয়।

তিনি আরো জানান,আইনানুক সকল কার্যক্রম শেষে আদালতের মাধ্যমে আটক রাসেল কে কারাগারে পাঠানো হবে।

আরও খবর

Sponsered content