অপরাধ-আইন-আদালত

পটিয়া উপজেলার শীর্ষ মাদক ব্যাবসায়ী মহিউদ্দিন গ্রেফতার, জনমনে স্বস্তি

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২২ , ৩:৫৭:১৮ প্রিন্ট সংস্করণ

পটিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি।।চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের তেতুঁলতলা এলাকা থেকে মো. মহিউদ্দিন (৪০) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছেন।

সে উপজেলার হাইদগাঁও গ্রামের ৮নং ওয়ার্ডের আবদুস ছোবান তালুকদার বাড়ির শফিকুর রহমানের পুত্র। বুধবার সন্ধ্যায় পটিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে পটিয়া থানায় মাদক, নারী নির্যাতন ও মারামারিরসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারী পরোয়ানামুলে পুলিশ তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার সকালে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করেছে।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও পাহাড়ি গুচ্ছগ্রাম এলাকায় দীর্ঘদিন ধরে মহিউদ্দিনসহ একটি মাদক সিন্ডিকেট ছোলাই মদের ব্যবসা করে আসছিল। মহিউদ্দিনের বিরুদ্ধে ৬টি মামলার মধ্যে ২টির গ্রেফতারীপরোয়ানা রয়েছে বলে ওসি রেজাউল করিম মজুমদার জানান।

এছাড়াও মহিউদ্দিন এর অপর দুই ভাই কুতুবউদ্দিন ও নেজাম উদ্দীন মাদক ব্যাবসার সাথে সম্পৃক্ত। তাদের বিরুদ্ধে মাদকসহ নানান অভিযোগ রয়েছে বলে হাইদগাও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রাজ্জাক জানান।

চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, হাইদগাও ইউনিয়ন কে মাদক মুক্ত করতে পুলিশ, জনগণ ও
জনপ্রতিনিধি ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান। পটিয়া থানা পুলিাশের এএসআই মো. কামরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে করে বলেন। পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার নিশ্চিত করেছেন।

আরও খবর

Sponsered content