অপরাধ-আইন-আদালত

গুরুদাসপুরে কৃষকের গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগ

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ১১:৫৫:১৩ প্রিন্ট সংস্করণ

গুরুদাসপুর(নাটোর)প্রতিনিধি।।নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার জনাব আলী নামের একজন সাত বছর বয়সে কৃষকের গোপনাঙ্গ কেটে দেয়ার অভিযোগ পাওয়া গেছে এমন ধরনের কাণ্ড ঘটিয়েছেন এক প্রবাসীর স্ত্রী গতকাল রবিবার আজ রবিবার অর্থাৎ ৯ অক্টোবর সকালের দিকে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন এলাকার নাজিরপুর মোল্লাপাড়া নামক স্থানে ঘটনাটি ঘটে গুরুতর অবস্থায় ওই বৃদ্ধ কৃষককে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়ে ভর্তি করা হয়েছে

নাটোরের গুরুদাসপুরে জনাব আলী (৬০) নামে এক কৃষকের গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর মোল্লা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় ওই বৃদ্ধকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কৃষক জনাব আলী দীর্ঘদিন ধরে নাজিরপুর মোল্লা পাড়া মহল্লার প্রবাসী জাকির হোসেন গেদনের বাড়িতে কাজ করতেন। রোববার সকাল ১০টার দিকে প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম (৫০) চিৎকার শুরু করেন। প্রতিবেশীরা এগিয়ে গিয়ে দেখতে পান কৃষক ও প্রবাসীর স্ত্রী মাটিতে পড়ে আছেন। পরে রক্তাক্ত অবস্থায় কৃষককে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত কৃষক জনাব আলী বলেন, আমি প্রবাসীর স্ত্রী নাছিমা বেগমের কাছ থেকে ২০০০ টাকা পেতাম। ওই টাকা নিতে সকালে আমাকে তার বাসায় ডেকে পাঠায়। সেই সময় তার বাড়িটে গেলে ঘরের ছুরি দিয়ে আমার কেটে দেয়।

প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম টাকার বিষয়টি অস্বীকার করে বলেন, আমি আমার বাড়িতে কাজ করছিলাম।হঠাৎ জনাব আলী আমার রুমের পিছনের দরজা দিয়ে এসে আমাকে জড়িয়ে ধরে। এরপর সে আমার কথা না শুনলে আমার ঘরে বটি দিয়ে কুপিয়ে মেরে ফেলার হুমকি দেয়। হাতা হাতির একপর্যায়ে আমার বাড়ির আমার ঘরের শোকেচের গ্লাস ভেঙ্গে সে আঘাত পায়।

মোহাম্মদ আবদুল মতিন যিনি গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি এ ঘটনার বিষয়ে জানান,এঘটনার পর থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দেয়া হয়েছে। তদন্ত করার মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

আরও খবর

Sponsered content