অপরাধ-আইন-আদালত

রাজধানীতে প্রকাশ্যে অপহরণ খতিয়ে দেখবে-র্যাব

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২৩ , ৪:৩৩:৩৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।রাজধানীর সেগুনবাগিচা এলাকায় বৃহস্পতিবার (১২ অক্টোবর) প্রাইভেটকার থামিয়ে এক ব্যক্তিকে অপহরণের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন গণমাধ্যম থেকে অবহিত হয়েছে র‌্যাব।যদিও এখন পর্যন্ত এই ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় কোনও মামলা বা সাধারণ ডায়েরি করেনি।তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

শুক্রবার (১৩ অক্টোবর) রাজধানীর কাওরানবাজার মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন,অপহরণের মতো একটি ঘটনা আমরা সিসিটিভির মাধ্যমে দেখতে পেয়েছি। এই ঘটনার বিষয়ে আমাদের গোয়েন্দারা কাজ করছে।ঘটনাটি সম্পর্কে কোনও অভিযোগ এখন পর্যন্ত কেউ করেনি।সিসিটিভি ফুটেজ অ্যানালাইসিস করা হচ্ছে।

তিনি আরও বলেন,ঘটনাস্থলের আশপাশের লোকজনের সঙ্গে কথা বলা হচ্ছে। তাদের কাছ থেকে জানতে চাওয়া হচ্ছে এ ধরনের ঘটনা ঘটেছে কিনা।এগুলো পর্যালোচনা করা হচ্ছে। পর্যালোচনা করে যদি সত্যতা পাওয়া যায়,অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।ভুক্তভোগী পরিবারকে পুলিশ কিংবা র‌্যাবের কাছে অভিযোগ দেওয়ার কথা বলেন র‌্যাবের এই কর্মকর্তা।

সিসিটিভি ফুটেজে দেখা যায়,বৃহস্পতিবার দুপুর ২টা ২৮ মিনিটে সেগুনবাগিচা ভোজ রেস্টুরেন্টের সামনে একটি প্রাইভেটকারকে সামনে মোটরসাইকেল দিয়ে ব্যারিকেড দেওয়া হয়।পরবর্তীতে পেছন থেকে আরেকটি সাদা মাইক্রোবাস থেকে বেশ কয়েকজন নেমে সেই প্রাইভেটকারে থাকা এক ব্যক্তিকে টেনেহিঁচড়ে প্রাইভেটকারে তোলে।প্রাইভেটকারটির সঙ্গে মাইক্রোবাসটিও ঘটনাস্থল ছেড়ে যায়।

আরও খবর

Sponsered content