অপরাধ-আইন-আদালত

শারীরিক চাহিদা মেটাতে না পারায় স্বামীকে খুন

  প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৩:০৬:৫৪ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের শাহজাদপুরের করতোয়া নদী থেকে শরিফুল নামের এক যুবকের হাত পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধারের তিনদিন পর হত্যার রহস্য উদঘাটন করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) নিহতের স্ত্রী ফারজানা আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে হত্যার দায় স্বীকার করেছেন।মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে এক প্রেস ব্রিফিংয়ে তথ্যটি নিশ্চিত করেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম।

তিনি জানান,দেড় মাস আগে উপজেলার বেলতৈল ইউনিয়নের আগনুকালী গ্রামের মৃত আবু সামার ছেলে শরিফুলের সাথে চর বেতকান্দি গ্রামের ফখরুল ইসলামের মেয়ে ফারজানার বিয়ে হয়।বিয়ের পর থেকেই ফারজানার শারীরিক চাহিদা মেটাতে না পারায় তাদের সাংসারিক জীবনে ঝগড়া-বিবাদ লেগে থাকতো।বিষয়টি ফারজানা তাদের স্বজনদেরকে জানিয়ে বিচ্ছেদের কথা বললে তারা ফারজানাকে গালমন্দ করেন।

পুলিশ সুপার আরো জানান,গত ৯ জানুয়ারি রাত আনুমানিক ১১টায় শ্বশুরবাড়িতে যান শরিফুল।ফারজানা ওইদিন রাত তিনটার দিকে শরিফুলকে প্রতারণার মাধ্যমে নদীর পাড়ে নিয়ে যান এবং কবিরাজের বরাত দিয়ে বলেন হাত-পা বাঁধা অবস্থায় নদীর স্রোতের পানি তুলে পান করলে শারীরিক অক্ষমতা দূর হবে।শরিফুল তাতে সায় দিলে তার পরনের লুঙ্গি ছিঁড়ে হাত ও পা বেঁধে দেন ফারজানা।

এরপর একটি প্লাস্টিকের বোতল হাতে নিয়ে নদীর স্রোতের পানি তুলতে গেলে ফারজানা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন এবং ঘাড় চেপে ধরেন।ধস্তাধস্তির একপর্যায়ে ফারজানার হাতে কামড় বসিয়ে দেন শরিফুল।এ সময় ফারজানা ক্ষিপ্ত হয়ে শরিফুলের ঘাড় ভেঙে দেন।পরে শরিফুলের মৃত্যু নিশ্চিত হলে ফারজানা তার দেহ পাশে থাকা শ্যালো নৌকার নিচে ঢুকিয়ে দেন।

এ হত্যাকাণ্ডের ঘটনার চার দিন পর শনিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় পার্শ্ববর্তী শিবরামপুর গ্রামের করতোয়া নদীর পোলঘাটে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করার পর শরিফুলের মা ও পরিবারের সদস্যরা শনাক্ত করেন। ওইদিনই স্ত্রী ফারজানাসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।এ ঘটনায় নিহতের মা সূর্য বানু বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের নামে মামলা দায়ের করেন।

আরও খবর

Sponsered content