সম্পাদকীয়

ভালোবাসার মানুষটা থাকতে মূল্য দেয় না হারিয়ে গেলে খুঁজে!

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২২ , ৬:৫৭:৫০ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।একটা কথা আজ খুব ভালো করে উপলব্ধি করতে পারতেছি” সম্পর্কের মাঝে থার্ড-পারসোন চলে আসলে সে সম্পর্ক শেষ পরিনতি কখনো মঙ্গল জনক হয় না”অনেকে বলে ভালোবাসার মানুষটা থাকতে মূল্য দেয় না হারিয়ে গেলে খুঁজে!

তাদের উদ্দেশ্য করে কিছু কথা”
আমরা কখনোই প্রিয় মানুষটাকে হারাতে চাই না! কখন কে হারিয়ে যাবে সেটা আল্লাহ ভালো জানে আমাদের জানার কোন সাধ্য নাই! একই ছাঁদের তলে অনেকে থেকেও মনের দিক থেকে তারা আলাদা আলাদা থাকে কিন্তুু তারা কিন্তুু মরে যায় না বা হারিয়ে যায় না! প্রিয় মানুষটা এরকম হারিয়ে যাবে সেটা যদি সে জানতো নিশ্চয়ই হারাতে দিতো না!

যে ভালোবাসতে জানে সে সকল পরিস্থিতিতেই ভালোবাসতে জানে” মানুষটা অভিমান করে হারিয়ে গেলেও আর আল্লাহ নিজে নিয়ে গেলেও” একজন স্ত্রীর কাছে সবচেয়ে প্রিয় মানুষটা তার স্বামী! মান অভিমান ঝগড়া সব সম্পর্কেই থাকে! আমরা একটু মান অভিমান ঝগড়া হলেই ভাবি এই বুঝি সব শেষ আসলে শেষ না আবারো নতুন সকাল হবে আবারো প্রিয় মানুষটা ভালোবাসবে এটা তখন বুঝিনা!

কিন্তুু মান অভিমান ঝগড়া যখন তৃতীয় ব্যক্তির জন্য হয় যখন তৃতীয় ব্যক্তি সম্পর্কে তিক্ততা টেনে আনে তখন সেটা একটা মেয়ের পক্ষে সহ্য করা খুব কঠিন হয়ে দাঁড়ায়!

স্বামী স্ত্রীর সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির আনা-গোনা চলতে দেওয়া একদমি ঠিক না!

আজ দিন শেষে একটা মানুষ কষ্ট পাচ্ছে অপর মানুষটা কবরে সুয়ে আছে! কি লাভ হলো তৃতীয় ব্যক্তির…??
সে তো আর এই মেয়েটার মতো ভুগতেছে না সে ঠিকি কিছু একটা আঁকড়ে ধরে বেঁচে আছে! কিন্তুু এই মেয়েটা কি আঁকড়ে ধরে বেঁচে থাকবে…??

শুধু এইটুকুই বলবো পরিবারে ছেলের বউ যদি মনের মতো না হয় কত রকম ভাবে যে সংসার ভাঙার চেষ্টা করে সেটা ভুক্তভোগী মেয়েরাই ভালো জানে।

আরও খবর

Sponsered content