সম্পাদকীয়

যে নারীর কারণে ছাত্রলীগ নেতাদের দাঁত ভেঙ্গে দিলো এডিসি হারুন……!

  প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২৩ , ২:১৫:০০ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।ধর্মের কল বাতাসে নড়ে,পুলিশ নাকি সন্ত্রাসীর ক্যাডার!পুলিশ জনগণের সেবক হিসেবে কাজ করবে,এটা শুধু মাত্র কাগজ-কলমে।বাস্তবে পুলিশ হিংস্র পশুর চেয়েও ভয়ঙ্কর?!কথায় আছে,আকাশের আছে যতো তারা,পুলিশের আছে ততধারা——???!!!পুলিশ জনগণের বন্ধু।প্রকৃত বন্ধুসুলভ আচরণ আশা করা দূস্কর!অপর এক প্রবাদ আছে,”বাঘে ছুঁলে আঠার ঘা” পুলিশ ধরলে ছত্রিশ ঘা-এখন প্রবাদটি আরও ভয়াবহ হয়ে গেছে!এখন আর পুলিশ ধরলে ছত্রিশ ঘা”নয়। পুলিশ ধরে নিয়ে মানুষের জীবন নিয়ে নেয়,অর্থাৎ নির্ঘাত মৃত্যু ব্যতিত পুলিশ ছাড়েন না।

পুলিশকে অবশ্যই আইনের আওতায় সীমাবদ্ধ রাখতে হবে।তা না হলে,এর বড়ই মাশুল গুনতে হবে।আইনের শাসন প্রতিষ্ঠা ও ন্যায় বিচার সুনিশ্চিত করতে প্রতিটি মানুষের নিরাপত্তা বলয় সৃষ্টি করতেই সরকার নিরসলভাবে কাজ করে যাচ্ছে।সরকারের সকল প্রচেষ্টা স্লান করে কতিপয় অসাধু কর্মকর্তারা।জনগণকে সরকার ও রাষ্ট্রের প্রতিপক্ষ বানিয়ে সর্বদা ফায়দা হাসিলের চেষ্টায় লিপ্ত কতিপয় দূর্নীতিবাজ কর্মকর্তারা।তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে না পারলে,সমাজের নিকৃষ্টতম জঘন্য অপরাধীরা সমাজকে অপরাধীদের স্বর্গরাজ্যে পরিণত করবে।

ত্রিভুজ প্রেমের বলি কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার দাঁত….!!!!
যে নারীর কারণে ছাত্রলীগ নেতাদের দাঁত ভেঙ্গে দিলো এডিসি হারুন…!!

শাহবাগে জাদুঘরের সামনে চুড়ির দোকানে সিভিল ড্রেসে রমনা বিভাগের সাবেক এডিসি হারুণ ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সানজিদা আফরিনকে চুড়ি কিনে পরিয়ে দিচ্ছিলেন। এই নারী পুলিশ কর্মকর্তার সাথে প র কী য়া সম্পর্ক পুলিশের বির্তকিত এডিসি হারুনের। অবাক করা তথ্য হচ্ছে এই এডিসি সানজিদা আবার এডিসি হারুনের সাবেক স্ত্রী।
সানজিদা আফরিন এবং হারুনকে হাতেনাতে ধরেন সানজিদার স্বামী রাষ্ট্রপতির এপিএস ৩১ তম বিসিএসের অ্যাডমিন ক্যাডারের আজিজুল হক মামুন। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতা সানজিদার স্বামীর সাথে উপস্থিত ছিলেন।

এসময় এডিসি হারুনের সাথে আজিজুল হক মামুনের তর্কাতর্কি হয়। শাহবাগ থানায় এসে ওই ছাত্রলীগ নেতাদের ফোন করে ডেকে নিয়ে আসে। এরপর চোয়ালের ডায়াগ্রাম বদলে দেয় এডিসি হারুন।
যতদুর জান যায় এডিসি হারুনও সাবেক পদধারী ছাত্রলীগ নেতা ছিলেন। থানায় আটকে এমন নির্যাতনের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন হারুনের প্রেমিকা সানজিদা।

মূলত হারুনের পরকীয়ার বলি হয়েছে ছাত্রলীগের নেতারা। ছাত্রলীগ আর পুলিশ যে দ্বন্দে জড়িয়ে পড়েছে, সব কিছুর নেপথ্যে এই সানজিদা আফরিন। ছাত্রলীগ নেতাদের অ মা নু ষি ক নির্যাতন করার জন্য এডিসি হারুনকে একদিনে দুইবার বদলি করা হয়েছে। বিভিন্ন সময়ে মানুষ পি টি য়ে বিতর্কের জন্ম দেয়া হারুন এবার বদলি হয়ে দাঙ্গা পুলিশে। ব্যস এবার খেলা জমবে।

অথচ, এই ঘটনার নেপথ্যের নারী পুলিশ কর্মকর্তা সানজিদা এবং তার স্বামী রাষ্ট্রপতির এপিএসের বিরুদ্ধে এখনো কোনো ব্যবস্থা নেয়া হয়নি। এদিকে জানা যায়, ছাত্রাবস্থায় সানজিদাকে বিয়ে করেছিলেন এডিসি হারুন। তথ্য গোপন করে আর এক বিসিএস ক্যাডারকে বিয়ে করেছেন সানজিদা। তবে এডিসি হারুনের সাথে তার পুরাতন প্রেম বিদ্যমান।

সরকার দলের ছাত্র সংগঠনের কেন্দ্রীয় নেতাদের উপর এমন অ মান বিক নির্যাতনের শাস্তি শুধুই বদলি…..??
আম জনতার তাহলে কি হবে….????

আরও খবর

Sponsered content