চাকরির খবর

প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রতিটি কেন্দ্রে ম্যাজিষ্ট্রেট থাকবে

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২৩ , ৪:২০:৩৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত বলেন,সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।এ–সংক্রান্ত সব সামগ্রি ইতোমধ্যে জেলায় পাঠিয়ে দেওয়া হয়েছে।প্রতিটি কেন্দ্রে ম্যাজিস্ট্রেট নিয়োগ,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েনের ব্যবস্থা নেওয়া হয়েছে।তিনি সুন্দর ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পাদনের জন্য সবার সহযোগিতা কামনা করেন।

রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের যেসব জেলায় পরীক্ষা হবে— রংপুর, গাইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, কুড়িগ্রাম, নীলফামারী, লালমনিরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা, ঝালকাঠি, পিরোজপুর, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার। এসব জেলায় ওই দিন একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তিন বিভাগে এবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ৩ লাখ ৬০ হাজার ৬৯৭, কেন্দ্রের সংখ্যা ৫৩৫টি এবং কক্ষের সংখ্যা ৮ হাজার ১৮৬টি। পরীক্ষাসংক্রান্ত জরুরি প্রয়োজনে সংশ্লিষ্টদের ০২৫৫০৭৪৯৬৯ নম্বরে যোগাযোগের অনুরোধ জানানো হয়েছে।

এবারই প্রথম আবেদন ও নিয়োগ পরীক্ষা বিভাগভিত্তিক দেওয়া হচ্ছে।গুচ্ছভিত্তিক এ নিয়োগে তিন ধাপে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পরীক্ষাও আলাদাভাবে নেওয়া হবে।

আরও খবর

Sponsered content