সারাদেশ

রামপালে আগুনে পুড়ে দোকান ভস্মীভূতঃ ৫০-৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি 

  প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ২:১৬:৩৫ প্রিন্ট সংস্করণ

রামপাল(বাগেরহাট) প্রতিনিধি।।বাগেরহাটের রামপালে বৈদ্যুতিক শর্ট সার্কিট দ্বারা সৃষ্ট আগুন থেকে দুইটি দোকান ভস্মীভূত হয়েছে।এ অগ্নিকাণ্ডে ৫০ থেকে ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ৮.০০ টার দিকে উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের সন্ন্যাসী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ অগ্নিকাণ্ডে মাদারদিয়া গ্রামের ইসহাক হাওলাদারের ছেলে মো. আলম হাওলাদারের হার্ডওয়ারের দুইটি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়।

এ বিষয়ে আলম হাওলাদার জানান,সকালে দোকান খোলার কিছুক্ষণের মধ্যে বৈদ্যুতিক শর্ট সার্কিট দ্বারা সৃষ্ট আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে।আমার চিৎকারে আশেপাশের লোকে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।কিছুক্ষণ পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।এই অগ্নিকান্ডে আমার ৫০ থেকে ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।আমার শেষ সম্বল দোকান হারিয়ে আমি নিঃস্ব হয়ে পড়েছি।আমি সরকারের সহায়তা কামনা করি।

রামপাল ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মশিউর রহমান জানান,সকালে আমরা ভুক্তভোগীর ফোন কল পেয়েই রওনা দেই।সেখানে গিয়ে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।বৈদ্যুতিক শর্ট সার্কিট দ্বারা সৃষ্ট আগুনে দোকান দুটি ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content