সারাদেশ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়েছেন গোলাপগঞ্জের ১৫ হাজার মানুষ

  প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২৩ , ৬:০৯:৫৪ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি।।গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ১৫ হাজার দরিদ্র মানুষ পেল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ঈদ উপহার।টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী এলাকা।

রোববার দুপুরে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বসে শেখ হেলাল উদ্দিন এমপি দরিদ্র মানুষদের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার তিন হাজার শাড়ি,তিন হাজার পাঞ্জাবি,পাঁচশ লুঙ্গি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ-সম্পাদকদের হাতে তুলে দেন।

একই সঙ্গে তিনি কোটালীপাড়া উপজেলার বিভিন্ন মসজিদে মুসল্লিদের ইফতারের জন্য ১১ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করেন।

এর আগে রোববার সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে টুঙ্গিপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে দরিদ্র মানুষের মধ্যে দুই হাজার শাড়ি,এক হাজার লুঙ্গি,দুই হাজার পাঞ্জাবি ও পাঁচশ জুব্বা তুলে দেন তার চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার,কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন,প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম বদর,কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ,কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান হাওলাদার,যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম অহিদুল ইসলাম,টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল,কোটালীপাড়ার পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা,কোটালীপাড়ার আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে চাল, ডাল,সেমাই,চিনি,দুধ,তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রীর ২৫শ প্যাকেট দরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।তিনি বলেন,আমরা এ পর্যন্ত দলীয়ভাবে ৯ হাজার দরিদ্র মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি,লুঙ্গি,পাঞ্জাবি ও খাদ্যসামগ্রী দিয়েছি।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন,গরিব মানুষ যাতে ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহযোগিতার পাশাপাশি সরকারিভাবেও দরিদ্রদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন,শুধু কোটালীপাড়াই নয়,সারা বাংলাদেশেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দরিদ্র মানুষদের মাঝে শাড়ি,লুঙ্গি,পাঞ্জাবি ও খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

বর্তমান সরকারের শাসনামলে দেশের একটি মানুষও ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়নি।শুধু মুসলিম ধর্মের মানুষরাই নয় অন্যান্য ধর্মাবলম্বী মানুষরাও যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়,সেজন্য বর্তমান সরকার কাজ করছে।

আরও খবর

Sponsered content