সারাদেশ

পিস্তল উঁচিয়ে গুলি করা সেই যুবকের নাম শামীম

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ৩:৪৬:১৪ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম প্রতিনিধি।।চট্টগ্রাম–১০ আসনের পাহাড়তলীতে পিস্তল উঁচিয়ে গুলি করা সেই যুবকের নাম শামীম আজাদ ওরফে ব্ল্যাক শামীম।নাম প্রকাশ না করার শর্তে নগর পুলিশের এক কর্মকর্তা  তাঁর পরিচয় নিশ্চিত করেন।

নগরের ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত ওই যুবক।জানতে চাইলে আজ রোববার বিকেলে ওয়াসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘আমি কিছু জানি না।আমার অনেক অনুসারী রয়েছে।তবে শামীমকে আমি চিনি।’

 

শামীমের দলীয় কোনো পদ না থাকলেও ছাত্রলীগের কর্মী হিসেবে নিজেকে পরিচয় দেন বলে স্থানীয় লোকজন জানান।আজ সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-১০ আসনের খুলশীর পাহাড়তলী ডিগ্রি কলেজ কেন্দ্রে নৌকা ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে গুলিবিদ্ধ হন দুজন।তাঁরা হলেন শান্ত বড়ুয়া (৩০) ও মো. জামাল (৩২)।

গুলিবিদ্ধ দুজন কোন পক্ষের, তা নিশ্চিত হওয়া যায়নি। দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা খুলশী থানার ওসি কেফায়েত উল্লাহ  নিশ্চিত করেছেন।

তিনি বলেন,কেন্দ্রের বাইরে নৌকা প্রতীক ও ফুলকপি প্রতীকের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে।এ সময় দুজন গুলিবিদ্ধ হন।বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আসনটিতে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন মো. মহিউদ্দিন (বাচ্চু)।ফুলকপি প্রতীকের প্রার্থী চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

 

 

 

আরও খবর

Sponsered content