সারাদেশ

ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে ১ লাখ ৩৫ হাজার টাকা চাঁদাবাজির অভিযোগ!

  প্রতিনিধি ২১ মার্চ ২০২৪ , ৬:০১:২৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সুলভ মূল্যের ট্রাক আটকে ছাত্রলীগের চাঁদাবাজির ঘটনা মীমাংসা হয়েছে।সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের হস্তক্ষেপে বুধবার রাত ১০টার দিকে রাজধানীর গুলশানে সাদিক এগ্রোর কর্ণধার মোহাম্মদ ইমরান হোসেনের সঙ্গে দেখা করে অভিযুক্তরা ক্ষমা চান।একইদিন রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর শেরেবাংলা নগর থানায় সাদিক এগ্রোর মালিকপক্ষ ও ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারের চালক আপসনামায় সই করেন।

ইমরান হোসেন বলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা অভিযুক্তদের আমার কাছে ক্ষমা চাইতে বলেন।পরে তারা আমার কাছে এসে দুঃখ প্রকাশ করেন।তারা সবাই বয়সে অনেক ছোট। মানবিক বিবেচনায় বিষয়টি মীমাংসা করে নিয়েছি।

এর আগে মঙ্গলবার গভীর রাতে রাজধানীর আসাদগেটের সামনে সড়কে ভাড়ায়চালিত একটি প্রাইভেটকারের ইঞ্জিন বন্ধ হলে,তাতে ধাক্কা দেয় প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সুলভ মূল্যে বিক্রির জন্য গরু-খাসি সংগ্রহে যাওয়া সাদিক এগ্রোর ট্রাক। এ ঘটনায় ট্রাকটি রাতভর আটকে রেখে ১ লাখ ৩৫ হাজার টাকা চাঁদাবাজির অভিযোগ ওঠে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে।

এ সময় ট্রাকের চালক,তার সহকারী ছাড়াও সাদিক এগ্রোর ২ কর্মকর্তাকে মারধর করা হয়।এ ঘটনায় ‘ঠুনকো অভিযোগ এনে ছাত্রলীগের চাঁদাবাজি’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

ছাত্রলীগের নেতারা জানান,ভুল বোঝাবুঝি হয়েছিল। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কয়েকজন অভিযুক্তদের নিয়ে সাদিক এগ্রোর মালিকের সঙ্গে দেখা করলে বিষয়টির সুরাহা হয়।

শেরেবাংলা নগর থানার ওসি মোহাম্মদ আহাদ আলী জানান, দু’পক্ষ এসে আপসনামা দিয়ে গাড়ি নিয়ে গেছে।এর ফলে মামলা হয়নি।

থানায় সাদিক এগ্রোর পরিবহন ম্যানেজার মো. স্বপন ও প্রাইভেটকারটির মালিক মো. মামুনের উপস্থিতিতে গাড়ি মেরামতের আপসনামা সই হয় বলে জানা গেছে।

এ বিষয়ে স্বপন বলেন,প্রাইভেটকারটি নিজস্ব ব্যবস্থাপনায় আমরা ঠিক করে দেব।

প্রাইভেটকারের মালিক মামুন বলেন,গাড়ি মেরামতে সাদিক এগ্রোর প্রস্তাব মেনে নিয়েছি।

আরও খবর

Sponsered content