খেলাধুলা

আর একটু হলেও বড় চোট পেতে পারতেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ২:১১:২৯ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।আর একটু হলেও বড় চোট পেতে পারতেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।শেষ মুহূর্তে কোনও রকমে নিজেকে বাঁচান সিআর৭।সৌদি প্রো-লিগে আল তাউনের বিরুদ্ধে খেলতে নামার আগে এই ঘটনা ঘটেছে।

আল তাউনের বিরুদ্ধে খেলার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছিলেন রোনাল্ডোরা।ঠিক সেই সময় নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে মাঠে ঢুকে পড়েন এক সমর্থক।রোনাল্ডোর কাছে চলে যান তিনি।শেষ মুহূর্তে ঘটে বিপত্তি।পা হড়কে পড়ে যান সেই সমর্থক।আর একটু হলেই রোনাল্ডোর সঙ্গে ধাক্কা লাগত তাঁর।কিন্তু শেষ মুহূর্তে এক লাফে সেখান থেকে সরে যান রোনাল্ডো।ফলে ধাক্কা লাগেনি।

এই ঘটনার পরেই সেখানে উপস্থিত হন নিরাপত্তারক্ষীরা।তাঁরা গিয়ে সেই সমর্থককে ধরে মাঠের বাইরে নিয়ে যান।এই ঘটনার ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়ার পরে কেউ কেউ প্রশ্ন তোলেন,এই যুবক কি ইচ্ছা করে রোনাল্ডোকে আঘাত করতে গিয়েছিলেন? ্অনেকে আবার রোনাল্ডোকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন।

আবার বিতর্কে মার্তিনেস,এ বার ‘গোল’ করলেন! বিশ্বকাপের সেরা গোলরক্ষকের কাণ্ডে অগ্নিশর্মা কোচ
এই ঘটনার প্রভাব অবশ্য রোনাল্ডোর খেলায় পড়েনি।আল তাউনের বিরুদ্ধে নিজে গোল করতে না পারলেও গোল করিয়েছেন সিআর৭।তাঁর পাস থেকে গোল করেছেন আব্দুলরহমান ঘারিব।২-১ গোলে আল তাউনকে হারায় আল নাসের।

কিছু দিন আগেই আল নাসেরের হয়ে প্রথম হ্যাটট্রিক করেছিলেন রোনাল্ডো।তাঁর চার গোলের সুবাদ আল ওয়েদাকে ৪-০ হারায় আল নাসের। ্এর পর অ্যাওয়ে ম্যাচে আল ফতেহর বিরুদ্ধে গোল করে দলের হার রোখেন রোনাল্ডো। এ বার তাঁর পা থেকে প্রথম অ্যাসিস্টও দেখতে পেয়েছেন ফুটবলপ্রেমীরা।

আরও খবর

Sponsered content