অপরাধ-আইন-আদালত

অভয়নগরে ৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

  প্রতিনিধি ৯ সেপ্টেম্বর ২০২২ , ১:৫৫:৩৩ প্রিন্ট সংস্করণ

অভয়নগর(যশোর)প্রতিনিধি।।যশোরের অভয়নগরে ৮ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ৮ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার) উপজেলা নওয়াপাড়া পৌরসভার রানা ভাটা এলাকায় এ ঘটনাটি ঘঠেছে।

জানা গেছে, ৮ বছরের শিশুকে ধর্ষনকারীর বাড়িতে নিয়ে ধষর্ন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওই শিশুটিকে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রির্ফাড করেন।

উপজেলার নওয়াপাড়া পৌর সভার ৪ নং ওয়ার্ড রানাভাটা গ্রামের মদিনাবাগ নুরানি মাদ্রাসার ছাত্রী (০৮) সে সকাল ১১ টার সময় পার্শবর্তী তার বান্ধবী রোজের (০৭) বাড়িতে খেলাধুলা করতে যায়।

এসময় বাড়িতে কেউ না থাকায় মোঃ রানা গাজি তার ছোট বোন রোজকে টাকা দিয়ে দোকানে পাঠিয়ে ওই শিশুকে একা পেয়ে ধর্ষন ও হত্যার চেষ্টা চালাই।

সে চিৎকার করলে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে র্ভতি করে। মোঃ রানা গাজি মোঃ বিল্লাল গাজীর ছেলে। সে পেশায় ট্রাক ড্রাইভার।

এলাকাবাসী মোঃ ওবাইদুল খান বলেন, শিশু কন‍্যা সাথে পাশ্ববর্তী বিল্লাল গাজির মেয়ে রোজের সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিলো। যে কারনে ০৮ সেপ্টম্বর বৃহস্পতিবার ১১ টার সময় বান্ধবীর বাড়িতে খেলা করতে যায়।সুযোগ পেয়ে রানা জঘন্যতম কাজ করে তাড়াহুড়া করে পালিয়ে যায়।

ভুক্তভুগির মা বলেন, আমরা খুব গরিব মানুষ টিসিবির ৫ কেজি চাউল নিয়ে বাড়িতে এসেশুনি এই ঘটনা আমি এর বিচার চাই। এবিষয়ে অভয়নগর থানার এস আই ইসরাফিল শামীম বলেন, ৭ বছরের শিশুকে ধর্ষনের ঘটনা জেনেছি। আসামী রানাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান বলেন, ঘটনটি জানার পর পুলিশের ফোর্স কাজ করছে। আসামীকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।

আরও খবর

Sponsered content