অপরাধ-আইন-আদালত

বিনোদন পার্কে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতার-১

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ৩:১০:৪৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-নীলফামারীর সৈয়দপুরে পাতাকুঁড়ি বিনোদন পার্কে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় আব্দুল আউয়াল শাহকে ৫২ গ্রেফতার করেছে পুলিশ।

কলেজছাত্রীকে ধর্ষণে সহযোগিতা করার দায়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বিনোদন পার্ক থেকে তাকে গ্রেফতার করা হয়। সে নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের দিঘলডাঙ্গী গ্রামের মৃত নেয়ামতুল্যা শাহের ছেলে ও পাতাকুঁড়ির বিনোদন পার্কের ম্যানেজার।

শুক্রবার তাকে নীলফামারী জেলহাজতে প্রেরণ করেছে সৈয়দপুর পুলিশ।

পুলিশ জানায়, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের অসুরখাই গ্রামের এক কলেজছাত্রী চলতি বছরের ১২ ফেব্রুয়ারী বান্ধবীর সাথে পাতাকুঁড়ি বিনোদন পার্কে বেড়াতে যায়। সেখানে পরিচয় ঘটে রংপুরের তারাগঞ্জ উপজেলার রহিমাপুর গ্রামের আজগার আলীর ছেলে যুবক শাহিন হোসেনের সাথে।

পরবর্তীতে মোবাইল ফোনে তোলা ছবি ফেসবুকে ভাইরাল করার ভয়ে দেখিয়ে শাহিন হোসেন ওই কলেজছাত্রীকে ১৫ ফেব্রুয়ারী পাতাকুঁড়িতে ডেকে নেয়। সেখানে বিনোদন পার্কের ম্যানেজার ও কেয়ারটেকারের সহায়তায় যুবক শাহিন মেয়েটিকে একটি কক্ষে আটকিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় পরদিন ভুক্তভোগি কলেজছাত্রীর মা নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ১৪। পুলিশ ওইদিনই ধর্ষক শাহিনকে গ্রেফতার করছে।

আরও খবর

Sponsered content