শিক্ষা

প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষার চূড়ান্ত ফলাফল দেখার পদ্ধতি

  প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২২ , ১১:২১:৩৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল 2022 DPE Primary School Teacher Result। ২০২০ সালের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট। প্রাথমিক শিক্ষক নিয়োগের পরীক্ষার চূড়ান্ত ফলাফল দেখার পদ্ধতি। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফলাফল রেজাল্ট 2022 Government Primary School Assistant Teacher Result

প্রাথমিক শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষা ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে প্রাথমিক শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল কবে দিবে। এখানে আপনাদের সামনে তুলে ধরব প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্য।

আজ সারাদেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হবে। বৃহস্পতিবার সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সূত্রে এ তথ্য জানা গেছে।সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার তৃতীয় ও শেষ ধাপের ফল ২৪ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা বা রাতে প্রকাশ হতে পারে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে ফল পাওয়া যাবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আমিনুল ইসলাম খান বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের লিখিত পরীক্ষার ফলাফল তৈরির কাজ শেষ হয়েছে। আজ সেটি প্রকাশের প্রস্তুতি চলছে। এ কারণে আমাদের একটি টিম বুয়েটে গেছে। সেখান থেকে ফল চূড়ান্ত হলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে তা প্রকাশ করা হবে।

নভেম্বরের শুরুতে প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল দেয়া হবে। আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান।

আরও খবর

Sponsered content