শিক্ষা

এমপি পংকজ নাথ’র হোয়াটসঅ্যাপে আবেদনে সাড়া দিয়ে শ্রীপুর ইউনিয়নে আধুনিকতার ছোঁয়া

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:৪০:৫১ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।১৫ ডিসেম্বর ২০২২ বরিশাল-৪ (মেহেন্দিগঞ্জ-হিজলা) আসনের সংসদ সদস্য পংকজ নাথ এর হোয়াটসঅ্যাপের মাধ্যমে পাঠানো আবেদন হলো:-

দাদা।আশাকরি ভালো আছেন।বাহের চর শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের সামনে ৮ফুট গভীর কুপের কারণে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে স্কুলের কচিকাঁচা ছেলে-মেয়ে প্রতিনিয়ত কুপের মধ্যে পড়ে আহত হয়। এছাড়াও জলাবদ্ধতা সৃষ্টি হয়ে কচুফেনা,পঁচা আবর্জনায় এডিস মশা ভরপুর হয়ে গেছে। অধিকাংশ শিক্ষার্থী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে যায়। এব্যাপারে জরুরি ভিত্তিতে মাঠ ভরাট পূর্বক শিক্ষার্থীদের মেধা বিকাশের জন্য শারীরিক চর্চা ও বিনোদন লক্ষ্যে খেলাধুলা মাঠ অবশ্যক।পাঁচ শতাধিক পড়ালেখা করলেও নেই বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ও স্যানিটারী লেট্রিন!ওয়ান শিফট ক্লাশ করার জন্য ৬টি শ্রেনী কক্ষের প্রয়োজন আছে।বাহের চর শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি সাইক্লোন শেল্টার আধুনিক ৪তলা বিশিষ্ট ভবণের এক তলা নির্মাণ করা হয়েছে।দ্বিতলা থেকে চতুর্থ তলা ভবন নির্মাণ করা একান্ত জরুরি। বাহের চর শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ভরাট সহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন প্রকল্প স্যানিটারী লেট্রিন, বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা জন্য গভীর নলকূপ স্থাপনের প্রয়োজনীয় অর্থ বরাদ্দ করার জন্য আপনার একান্ত সুদৃষ্টি কামনা করছি।

উক্ত আবেদনের প্রেক্ষিতে স্কুলের সকল সমস্যার সমাধান করতে উপজেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন এমপি পংকজ নাথ। বুধবার (১ মার্চ ২০২৩) স্কুলের নবনির্মিত ভবন উদ্বোধন সহ মাঠ ভরাট ও স্যানিটারী লেট্রিন এবং বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থায় গভীর নলকূপ স্থাপন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন সংসদ সদস্য পংকজ নাথ।

আরও খবর

Sponsered content