রাজনীতি

আওয়ামী লীগ জোর করে অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে চায়-রিজভী

  প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ২:০৫:২৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন,আওয়ামী লীগ জোর করে অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে চায়।তাই অবৈধ সরকার যাতে জোর করে ক্ষমতায় না থাকতে পারে,তাদের বিরুদ্ধে আপনাদের শান্তিপূর্ণ অধিকার প্রয়োগ করুন-ভোট দিতে যাবেন না, অবৈধ নির্বাচন মানবেন না।

সোমবার (১ জানুয়ারি) সকালে ‘ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে’রাজধানীর কাফরুল এলাকায় লিফলেট বিতরণ শেষে এ মন্তব্য করেন তিনি।

রিজভী বলেন,জোর-দবরদস্তি করে জনগণকে ধমক দিয়ে আওয়ামী লীগ একটি অবৈধ নির্বাচন করতে চাচ্ছে। তারা ‘আমরা আর মামুরা’ নির্বাচন করতে চাচ্ছে।এ নির্বাচনের বিরুদ্ধে গোটা দেশ,গোটা জাতি।

তিনি আরও বলেন,আওয়ামী মীগ নিজেরা নিজেরা খুন করছে,নাশকতা করছে,মানুষ মারছে,আর এটা চাপিয়ে দিচ্ছে যারা গণতন্ত্ররে জন্য লড়াই করছে তাদের ওপর।যারা দীর্ঘদিন ধরে মানুষের অধিকারের জন্য লড়াই করছে,মতপ্রকাশের স্বাধীনতার জন্য লড়াই করছে,তাদের ওপর চাপিয়ে দিচ্ছে।

বিএনপি নেতা বলেন,আওয়ামী লীগ গণতন্ত্রকে আগেই হত্যা করেছে এখন ডামি নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে দাফন করতে চায়।মানবাধিকার আজ ধ্বংসের পথে।অবৈধ সরকারের পাতানো এই নির্বাচনে প্রার্থী নিজেই বলেন,আমি ভারতের প্রার্থী।

আরও খবর

Sponsered content