খেলাধুলা

সাকিব ও তামিমের দ্বন্দ্ব এই মুহূর্তে সমাধান অসম্ভব-পাপন

  প্রতিনিধি ২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:৩৯:০২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বর্তমানে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের বড় দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল।এই দু’জনের ওপর নির্ভর করে বাংলাদেশ দলের ড্রেসিংরুমের পরিবেশ। অনেক দিন থেকেই চলছে তাদের মধ্যে দ্বন্দ্ব।সাম্প্রতি এক অনুষ্ঠানে সাকিব-তামিম উভয়েই হাজির হলেও একে অপরের সঙ্গে কথা বলেননি কেউ।যা সমর্থকদের নজর এড়ায়নি।

আসন্ন ইংল্যান্ড সিরিজ নিয়ে বড় স্বপ্ন দেখছে সবাই। সিরিজের আগে এই দুই তারকার দ্বন্দ্ব নিয়ে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে পাপন বলেন,আমি আপনাকে গ্যারান্টি দিতে পারি,এটি কোন স্বাস্থ্যকর ড্রেসিং রুম নয়।আমি তাদের দু’জনের (সাকিব-তামিম) কথা বলেছি এবং আমি অনুভব করেছি যে এই মুহূর্তে সমস্যাগুলি (তাদের মধ্যে) নিষ্পত্তি করা সহজ নয়। তাদের উভয়কে একটি বার্তা দেওয়া হয়েছে।যেখানে বলা হয়েছে-আমরা জানি না আপনাদের মধ্যে কি চলছে,তবে আপনারা যে ম্যাচে বা সিরিজ খেলছেন,সেখানে এই সমস্যাগুলো যেন সামনে না আসে।পরবর্তীতে তারা দুজনেই সেটি মেনে চলার আশ্বাস দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘তাদের (সাকিব ও তামিম) মাঠে এবং ড্রেসিংরুমেও কথা বলতে হয়।ড্রেসিংরুমের পরিবেশও খারাপ ছিল,তবে কিছুটা উন্নতি হয়েছে।এই সিরিজ থেকে (ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন হোম সিরিজ) আমি অন্তত ড্রেসিংরুমে এটি (তাদের সম্পর্ক) পরিবর্তন করতে চাই।তারা বাইরে যা করে তা আমার জন্য চিন্তার বিষয় নয়।

আরও খবর

Sponsered content