অপরাধ-আইন-আদালত

শালার বউকে দেড় বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে খালাতো দুলাভাইয়ের বিরুদ্ধে

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ৪:০০:২৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-রংপুর মিঠাপুকুর উপজেলার ২ নং রাণীপুকুর ইউনিয়নের দৌলত রসুলপুর গ্রামে সারা জীবন পাশে থাকার কথা বলে শালার বউকে দেড় বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে খালাতো দুলাভাইয়ের বিরুদ্ধে।

জানা গেছে,খালাতো দুলাভাই মামুন মিঠাপুকুর উপজেলারর দৌলতরসুলপুর গ্রামের আলহাজ্ব মোঃ মতিয়ার রহমান ছেলে।

ঘটনার সত্যতা জানতে ধর্ষণের শিকার গৃহবধুর সাথে কথা বললে তিনি জানান,আমার স্বামীর খালাতো দুলাভাই মামুনের বাড়ি আমাদের বাড়ির পাশেই।

আর এজন্য সে সব সময় আমাদের বাড়িতে যাওয়া আসা করতো আর আমার স্বামী অন্যের ইটভাটায় কাজ করেন।যাওয়া আসার এক পর্যায়ে মামুনের সাথে আমার গভীর সম্পর্ক হয়।

এবং এক পর্যায়ে আমরা একে অপরের সংস্পর্সে আসি।
আর মামুন আমাকে বলে যতো কিছুই হোক না কেনো সে সারাজীবন আমার পাশে থাকবে,এই কথা বলে প্রায় দিন আমাকে ব্যবহার করত।

এভাবে দেড় বছর যাওয়ার পর এক পর্যায়ে সবাই জানাজানি হলে আমার স্বামী আমাকে ডিভোর্স দিবেন বলে জানান।

এ ব্যাপারে মামুনের সাথে কথা বললে তিনি সব কিছু অস্বীকার করে।

এক দিকে স্বামী অন্য দিকে দুলাভাই,এখন কি করবেন?এমন প্রশ্ন জবাবে ঐ গৃহবধু বলেন,যেহেতু মামুন আমাকে বলেছিলো যা কিছুই হউক না কেন সে আমাকে ছেড়ে যাবে না,কিন্তু এখন যখন আমার ক্ষতি করে আমাকে অস্বীকার করছে তাই আমার স্বামী আমাকে নিয়ে সংসার করলেও আমি তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নিবো,না করলেও তার বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিবো,আর আমার স্বামী আমাকে ডিভোর্স দিলে তাকে আমাকে বিয়ে করতে হবে।

এলাকাবাসীর সাথে কথা বললে তারা বলেন,মামুন খালাতো দুলাভাই হিসাবে তাদের বাড়িতে যাওয়া আসা করতো তবে তাদের দুজনের মধ্যে কোন অবৈধভাবে সম্পর্ক আছে কিনা তা আমরা সঠিকভাবে বলতে পারবো না।

অভিযোগের বিষয়ে জিঙ্গাসা করলে ঐ গৃহবধু জানান,যেহতু মামুন আমার সাথে ছলনা করে আমার সাথে দৈহিক মেলামেশা করে এবং এখন সমস্ত বিষয় অস্বীকার করতেছে তাই আমি আইনের আশ্রয় নিব।

পরে ঐ গৃহবধু নিজেই বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও খবর

Sponsered content