সারাদেশের খবর

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার ও নেত্রকোনা জেলা প্রশাসকের কলমাকান্দা পরিদর্শন

  প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২৩ , ৯:০৯:৪৯ প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা প্রতিনিধি।।নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা কলমাকান্দায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার, মোঃ শফিকুর রেজা বিশ্বাস এবং নেত্রকোনা জেলার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ উপজেলা পরিদর্শন এবং বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করেন।

আজ (৫জানুয়ারি) বৃহস্পতিবার কলমাকান্দা উপজেলা পরিষদের আয়োজনে দুস্থ,অসহায় এবং প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ,সুবর্ণকার্ডধারী প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে নগদ অর্থ,সহায়তা বিতরণ ও দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা,আবুল হাসেম। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ময়মনসিংহ বিভাগীয় কমিশনার,মোঃ শফিকুর রেজা বিশ্বাস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নেত্রকোনা জেলার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক তালুকদার,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম,সহকারী কমিশনার (ভূমি),মোঃ শহিদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আব্দুল আহাদ খানসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তাগণ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান শেষে, বিভাগীয় কমিশনার ও নেত্রকোনা জেলা প্রশাসক কিশোর-কিশোরী ক্লাব ও ‘বাল্য বিবাহ প্রতিরোধ টিম অপরাজিতার’ সদস্যদের মাঝে ৫০টি সাইকেল, হুইলচেয়ার এবং করেন।

এছাড়াও উপজেলা পরিষদ প্রাঙ্গণে নবনির্মিত ‘ক্ষুদ্র নৃগোষ্ঠী সেবা কর্ণারের’শুভ উদ্বোধন করেন এবং চন্দ্রডিংগা পর্যটন কেন্দ্রে পর্যটকদের সুবিধার্থে নির্মিত ফ্রেশরুম ও প্রক্ষালন কক্ষের উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠান শেষে,কলমাকান্দা উপজেলায় নবনির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেন।এসময় সদর ইউনিয়নের চিনাহালা মৌজায়, পোগলা ইউনিয়নের গংগানগর মৌজায় ও নাজিরপুর ইউনিয়নের রহিমপুর ও নলছাপড়া মৌজায় ঘরের নির্মাণকাজের অগ্রগতি পর্যবেক্ষণ করেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

পরে ফেরার পথে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের তাতিয়র মৌজায় নির্মানাধীন আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

আরও খবর

Sponsered content