জাতীয়

নারীর সঙ্গে হুইপ আতিকের আপত্তিকর ভিডিও ভাইরাল

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২৩ , ৫:১৬:৩৬ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্কুল শিক্ষিকার সঙ্গে শেরপুর-১ আসনের সংসদ সদস্য হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের আপত্তিকর কথোপকথনের একটি অডিও ভাইরাল হয়েছে।

গতকাল সোমবার (২০ নভেম্বর) রাতে কথোপকথনের অডিওটি হুইপ আতিকের ছবির সঙ্গে এডিট করে ভিডিও আকারে একটি ফেসবুক পেজে পোস্ট হয়।পরবর্তীতে সেই আইডি ডিজএ্যাবল করা হয়।কিন্তু সেই পোস্টের অডিওটি ডাউনলোড করে অনেকেই বিভিন্ন আইডি থেকে পোস্ট করেন। ৭ মিনিট ৩০ সেকেন্ডের সেই অডিওতে ওই নারীর সঙ্গে হুইপ আতিককে ‘আপত্তিকর’ ভাষায় কথা বলতে শোনা যায়।

জানা যায়,ওই নারীর দুইবার বিয়ে হয়েছে।দুটি সংসারই ভেঙে যায়।তবে প্রথম সংসারে ১০ বছরের একটি সন্তান রয়েছে। বর্তমানে তিনি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিক।শেরপুর পিটিআইয়ের প্রশিক্ষণ কোর্সের একটি পোগ্রামে হুইপের সঙ্গে এই নারীর পরিচয় হয় বলে এলাকায় গুঞ্জন রয়েছে।হুইপ আতিক তিন সন্তানের বাবা।তাদের একজন ডাক্তার, বাকি দুইজন পড়াশোনা করছেন।

আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয়দের দাবি, সরকারি চাকরি দেওয়ার নাম করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে এমন অসংখ্য তরুণী ও নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছেন আতিউর। তার কারণে বাগমারাবাসী দেশের কোথাও মুখ দেখাতে পারেন না। এজন্য তারা হুইপ আতিউরের শাস্তি চান।

এ বিষয়ে কথা বলতে হুইপ আতিউর রহমানের ব্যক্তিগত মুঠোফোন নাম্বারে কল করা হলেও তা রিসিভ হয়নি।ওই শিক্ষিকার সঙ্গেও যোগযোগ করার চেষ্টা করা হয়। তবে তার মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

আরও খবর

Sponsered content