সারাদেশ

বিএনপির আমলে মানুষের ঘুম ভাঙতো বোমার শব্দে-উপমন্ত্রী,হাবিবুন নাহার 

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ৩:৪০:৫৯ প্রিন্ট সংস্করণ

রামপাল (বাগেরহাট)প্রতিনিধি।।পাঁচ বছর পরে আবার দোরগোড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।চারিদিকে বইছে নির্বাচনী হাওয়া।প্রার্থীরা দিন-রাত ছুটে যাচ্ছেন ভোটারদের কাছে।চাইছেন ভোটারদের পবিত্র আমানত ভোট।এরই ধারাবাহিকতায় বাগেরহাট-৩(রামপাল-মোংলা) সংসদীয় আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খুলনা সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেকের পত্নী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেছেন,বিএনপি জামায়াত জোট সরকার দেশের জন্য কিছুই করেনি।দেশের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

 

তারা শুধু দেশের জনগণকে নির্যাতন করেছে।আমাদের দক্ষিণাঞ্চলের উন্নয়নে বিন্দুমাত্র অবদান নেই বিএনপি জামায়াত জোট সরকারের।তাদের সময়ে তাদের নেতা-কর্মীরা জোর পূর্বক সাধারণ মানুষের সম্পদ দখল করেছে।বাগেরহাট-৩ আমাদের এই আসনটি ছিল সন্ত্রাসীদের আবাসস্থল।এই এলাকার মানুষের এক সময় ঘুম ভাঙতো বোমার শব্দে।

 

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে এই অঞ্চল সন্ত্রাসের জনপদ থেকে শান্তির জনপদে রূপান্তরিত করেছে।বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন এ রামপালে মাত্র একটি ইটের রাস্তা ছিল।এখন এমন কোন রাস্তা নাই যা পাঁকা হয়নি।শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের উন্নয়ন জনগণের দোর গোড়ায় পৌঁছে গেছে। আমাদের এ অঞ্চলে শেখ হাসিনা কোটি কোটি টাকা বরাদ্দ দিয়ে সুউচ্চ ভবন তৈরি করেছে।আমাদের সন্তানেরা সেখানে পড়াশোনা করে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের বিভিন্ন স্থানে প্রতিষ্ঠিত হচ্ছে।এই অঞ্চলে একটি ইট বিএনপি জামায়াত জোট সরকার বসাইনি। যে উন্নয়ন হয়েছে তার সবকিছুই শেখ হাসিনা সরকারের অবদান।

 

শনিবার(২৩ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাগেরহাট-৩ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বাইনতলা ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত পবনতলা মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ হারুন অর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ, প্রচার সম্পাদক তালুকদার নাজমুল কবীর ঝিলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ নিজাম উদ্দিন, অধ্যক্ষ খালিদ আহমেদ, শেখ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জামিল হাসান জামু, বাংলাদেশ আওয়ামী লীগ আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান ওবায়েদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শেখ আব্দুস সবুর, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমরান শেখ, ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. হোসনেয়ারা মিলি, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান। এসময় ইউনিয়নের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অসংখ্য সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content