খেলাধুলা

বাংলাদেশ একদিন বিশ্বকাপ ফুটবল জিতবে: ব্যারিস্টার সুমন

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ১২:৫৭:৪৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বাংলাদেশ একদিন বিশ্বকাপ ফুটবল জিতবে বলে আশাপ্রকাশ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

দুবাইয়ে প্রবাসীদের সঙ্গে ফুটবল খেলার সময় সোমবার (১০ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে এই আশার কথা জানান তিনি।

ব্যারিস্টার সুমন বলেন, আমি ১২ অক্টোবর চলে যাব বাংলাদেশে। এ জন্য একটা টিম খেলে যেতে চাই। আমি চাই ফুটবলটা ছুড়িয়ে পড়ুক দেশ ও দেশের বাইরে। যারা প্রবাসী বাংলাদেশের বাইরে অবস্থান করছেন, তারা যদি ফুটবলটা ছড়িয়ে দেন, তাহলে আমরা অনেক বেশি ফান্ড পাবো। অনেক বেশি স্পন্সর পাবো। যাতে বাংলাদেশের ফুটবলটা আরও এগিয়ে যায়। আপনাদের এই লাইভ উৎযাপন করার জন্য অনুরোধ করছি।

ফুটবল একাডেমী খেলতে দুবাইতে এসেছেন জানিয়ে তিনি বলেন, দুবাই প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে খেলতে আমরা এখানে ছুটে চলে এসেছি। এটা একটা জমজমাট ম্যাচ হবে, দুবাইয়ের আজমানে তারা খেলতে গেছেন। আমার বিশ্বাস দেশ ও দেশের বাইরে থেকে যদি সবাই সহযোগিতা করে বাংলাদেশ একদিন বিশ্বকাপ ফুটবল জিতবে।

পরে বাংলাদেশের জাতীয় সঙ্গীত গাওয়ার মধ্যদিয়ে ফুটবল খেলা শুরু হয়।

মানবসেবার ব্রত নিয়ে ছুটে চলা ব্যারিস্টার সুমন ক্রীড়া অনুরাগীও বটে। ক্রীড়াঙ্গনের উন্নয়নে তিনি শিশুদের এক হাজার খেলার সামগ্রী বিতরণ ছাড়াও পাঁচটি খেলার মাঠ মেরামত ও বঙ্গবন্ধুর নামে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেন। সেই সঙ্গে নিজের নামে গড়ে তুলেছেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। পেশাগত ব্যস্ততাকে পাশ কাটিয়ে সুযোগ তৈরি করে ভবিষ্যৎ ফুটবলারদের অনুপ্রেরণা যোগাতে নিজেও দেশ-বিদেশে ঘুরে ঘুরে ফুটবল খেলে বেড়ান সুপ্রিম কোর্টের এই আইনজীবী।

আরও খবর

Sponsered content