সারাদেশ

পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহাব্যবস্থাপক সাজ্জাদুর রহমানকে সাময়িকভাবে বরখাস্ত

  প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২২ , ৪:১১:১০ প্রিন্ট সংস্করণ

পাবনা প্রতিনিধি।।ঘুষ নেয়ার সময় এক ব্যক্তি একটি ভিডিও করে আর সেটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। এর পর দ্রুত সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ঘটনাটি ঘটে ঈশ্বরদীর দাশুরিয়ায় পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ কার্যালয়ে। এই ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহাব্যবস্থাপক সাজ্জাদুর রহমানকে শাস্তি স্বরূপ সাময়িকভাবে বরখাস্ত করে ময়মনসিংহের কার্যালয় প্রত্যাহার করা হয়েছে।

দাশুরিয়া জোনাল অফিসের জেনারেল ম্যানেজার আকমল হোসেন জানান, ডিজিএম সাজ্জাদুর রহমানকে সংগঠনের প্রধান কার্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে তাকে ময়মনসিংহ সুপারভাইজরি অফিসে সংযুক্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন পাওয়ার পর কর্তৃপক্ষ চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

এর আগে গত ১৪ সেপ্টেম্বর আমিনুল ইসলাম রানা নামে এক অপরা”ধী গ্রাহক নতুন বিদ্যুৎ সংযোগ নেওয়ার জন্য ডিজিএম সাজ্জাদুর রহমানকে টাকা দিচ্ছিলেন- এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ার পর অভিযুক্ত সাজেদুর রহমান ঘটনাটি ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা করেন, বলে জানা যায়। ভিডিওটি সম্পর্কে তিনি বলেন, অন্য একজন আমাকে কিছু টাকা দিতে এসেছিলেন, আর সেটা একজন রেকর্ড করে ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা করেছে।

আরও খবর

Sponsered content