বিনোদন

আশ্চর্যজনক ভাবে সম্পর্কে সতীন হয়েও তিন নারীর মধ্যে যথেষ্ট সদ্ভাব রয়েছে!

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:০৮:২৫ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।ভাগ্যবান হওয়ার নির্দিষ্ট কোনও সংজ্ঞা নেই। জীবন কতটা সুখের হলে,ভাগ্য ভাল বলা যায়,তারও কোনও মাপকাঠি নেই।কিন্তু নিক ডেভিস নামে নিউ ইয়র্কের এক যুবক নিজেকে সবচেয়ে ভাগ্যবান বলে মনে করেন।তিন স্ত্রী, দুই সন্তানকে নিয়ে একই ছাদের নীচে বাস তাঁর।তবে সৌভাগ্যের শেষ নয় এখানেই।তিনি বাড়িতেই থাকেন,টাকা রোজগারের দায়িত্ব স্ত্রীদের উপরেই।তিন স্ত্রী থাকায় তিনি নিজেকে রাজা মনে করেন।

এপ্রিল,ড্যানিয়েল এবং জেনিফার— নিকের তিন জন স্ত্রী। নিক জানিয়েছেন,প্রথম স্ত্রী এপ্রিলের সঙ্গে নিকের দেখা হয়েছে ১৫ বছর আগে বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন।সেখান থেকে প্রেম। তার পর বিয়ে।প্রথম বিয়ের ৯ বছরের মাথায় এপ্রিলের সম্মতিতেই জেনিফারকে বিয়ে করেন নিক।পরিবারের বৃত্ত সম্পূর্ণ করতেই দুই স্ত্রীর জোরাজুরিতে ড্যানিয়েলকে স্ত্রী হিসাবে বাড়িতে আনেন।আশ্চর্যজনক ভাবে সম্পর্কে সতীন হয়েও তিন নারীর মধ্যে যথেষ্ট সদ্ভাব রয়েছে।কেউ কাউকে ছেড়ে থাকতে পারেন না বলেও জানিয়েছেন নিক।

এপ্রিল এবং জেনিফার ইতিমধ্যে মা হয়েছেন।নিকের তিন স্ত্রীর দাবি,নিজেদের জনের মধ্যে সুসম্পর্ক বজায় থাকার একটিই কারণ,তিন জনেই নিককে প্রচণ্ড ভালবাসেন।স্বামীর জন্য করতে পারেন না,এমন কিছু নেই।তাঁরা নিজেরা চাকরি করেন।ঘরের কাজও সামলান।কিন্তু নিককে কোনও পরিশ্রম করতে দেন না।এপ্রিল বলেন, ‘‘নিক আমাদের তিন জনকে নিয়ে ভাল থাক,এটুকুই আমরা চাই।আর নিককে কিছু করতে হবে না।একই সুর বাকি দুই স্ত্রীর গলাতেও।জেনিফার বলেন, আমাদের কোনও সমস্যা হয় না তিন জনে একসঙ্গে থাকতে। বরং আমরা খুব ভাল আছি।’’

আরও খবর

Sponsered content