বিনোদন

রোজিনার এ লুকের সঙ্গে এক নেটিজেন টেনে এনেছেন শাকিব খানকেও’

  প্রতিনিধি ২২ জুন ২০২৩ , ৫:৪৩:১১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আসন্ন ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘প্রিয়তমা’ সিনেমায় ঢালিউড অভিনেতা শাকিব খানের বুড়ো লুক ভাইরাল হয়েছে নেটপাড়ায়।এর পরপরই রুপালি পর্দায় ভাইরাল হয়েছে।

চলতি বছরের ১৬ জুন ( শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পায় রোজিনা পরিচালিত প্রথম সিনেমা ‘ফিরে দেখা’। আর এ সিনেমাতেই দর্শকদের চমকে দিয়েছেন অভিনেত্রী।

কারণ,সিনেমায় রোজিনাকে এমন রূপে আগে কখনোই দেখেনি দর্শক।পৌঢ় এক মহীয়সী বীরাঙ্গনা চরিত্রে রুপালি পর্দায় ধরা দিয়েছেন রোজিনা।চরিত্রটিকে ফুটিয়ে তুলতে রোজিনার মেকআপ,গেটআপ ও সাবলীল অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

অন্তর্জালে এ প্রসঙ্গে প্রশংসায় ভাসছেন অভিনেত্রী। নেটিজেনদের একজন লিখেছেন,সৃষ্টিশীল ব্যবসাসফল চলচ্চিত্র এ দেশে সম্ভব,প্রমাণ করেছেন রোজিনা।আরেকজন লিখেছেন, সিনেমাটি আন্তর্জাতিক অঙ্গনে পৌঁছাবে।

রোজিনার এ লুকের সঙ্গে এক নেটিজেন টেনে এনেছেন শাকিব খানকেও।লিখেছেন,বুড়ো লুক শাকিব খানও করেছেন। তবে তার ওই লুক পেতে লাখ লাখ টাকা খরচ করেছেন চিত্রনায়ক।আর এ নিয়ে মাতামাতি করছে দর্শকরা,যা দুঃখজনক।

উল্লেখ্য, রোজিনা ফিরে দেখা সিনেমায় শুধু অভিনয়ই করেননি, সিনেমাটির গল্প,চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বেও ছিলেন।সরকারি অনুদান পাওয়া এ সিনেমায় মুখ্য চরিত্রে রোজিনা ছাড়াও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন,অভিনেতা নিরব হোসেন ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

আরও খবর

Sponsered content