বিনোদন

নাচের তালে মাতিয়ে রাখলেন নুসরাত

  প্রতিনিধি ৪ জুলাই ২০২২ , ৭:১৬:৪৯ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেক্স:-এখানকার জনপ্রিয় অভিনয়, চলচিত্র নায়িকা ও নৃত্য শিল্পী নুসরাত। অনেক নায়কের সাথে জুটি বেঁধে কাজ শুরু করলে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন এ শিল্পী।

এ যাবত নুসরাত পাঁচটা মুভি, মিউজিক ভিডিও ৪০ টা, নাটক ২৫ টা, এড ফটো সুট সহ অনেক কাজ করেছে। তার অভিনিত প্রথম ছবি বিউটি সার্কাস, দ্বিতীয় সাহসী হিরো আলম তৃতীয় বউ জামায়ের লড়ায়,নষ্ট হওয়ার কষ্ট টোকায়।

গত শনিবার (২জুলাই) পাবনা শহরে অলিম্পিক সার্কাস মাতালেন নুসরাত, তিনি নিজে নাচলেন সাথে ভক্তদেরও নাচালেন।

নুসরাত বলেন, আমি নিজের প্রতিভা কাজে লাগিয়ে এত দূর এসেছি। মাঝখানে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে যাওয়ার কারনে একটু পিছিয়ে গিয়েছিলাম। কিন্তু এখন আমার অভিনয়, নাচে মনোযোগ দিয়ে কাজ করে যাচ্ছি। আর এতেই দর্শক ও ভক্তদের ভালোবাসা পাচ্ছি।

তিনি আরো বলেন, উত্তরবঙ্গের সন্তান হয়ে নিজেকে ধন্য মনে করছি। আর উত্তরবঙ্গের সবাই চাই আমি ভালো কিছু করি এবং নিজের পায়ে দাঁড়ায়। আপনাদের ভালোবাসা দোয়ায় নিজের চেষ্টায় আজ এত দুর আসতে পেরেছি।

পাবনার এক জমজমাট অলেম্পিক সার্কাস অনুষ্ঠানে আমি ও নায়ক সাহেদ সামিরকে নিয়ে ডান্স পারফমেন্স করে সবার মন জয় করেছি। পুরো পাবনা বাসি আমাদের পারফমেন্স দেখে মুগ্ধ হয়েছে। পুরো পাবনা বাসিদের আমার পক্ষ থেকে জানাই ভালোবাসা অবিরাম এবং আমাকে এত সাপোর্ট করার জন্য অনেক অনেক ধন্যবাদ সবাই কে। সবার কাছে আমি বেশি বেশি দোয়া চাই।

তিনি আরও বলেন, আমাকে এভাবেই আপনারা সাপোর্ট করে যাবেন, তাহলেই আমি আপনাদের জন্য, নতুন মুভি ও নাটক উপহার দিতে পারব।

আরও খবর

Sponsered content