চাকরির খবর

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (ইরি) নিয়োগ বিজ্ঞপ্তি

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২২ , ২:০৩:৪৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (ইরি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে অ্যাসিস্ট্যান্ট সায়েন্টিস্ট–সোশিওইকোনমিস্ট পদে নিয়োগ দেবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সায়েন্টিস্ট-সোশিওইকোনমিস্ট
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি অর্থনীতি, অর্থনীতি, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সোশিওইকোনমিক রিসার্চ, হাউসহোল্ড সার্ভে, জেন্ডার এবং এমঅ্যান্ডইতে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কৃষি অর্থনীতি, অর্থনীতি, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সোশিওইকোনমিক রিসার্চ ও হাউসহোল্ড সার্ভেতে ব্যাপক জানাশোনা থাকতে হবে। ইকোনমেট্রিক মেথড ও টুল ব্যবহার করে ডেটা অ্যানালাইজ করা জানতে হবে। এমঅ্যান্ডইতে দক্ষ হতে হবে। যোগাযোগ ও উপস্থাপনায় দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে। রিসার্চ ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে।

ইরিতে চাকরি, বেতন লাখের বেশি, আছে মাতৃত্বকালীন ভাতা
কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক মূল বেতন ৫৪,৮৮৩–১,০১,১৬৭ টাকা।
সুযোগ-সুবিধা: মাসিক বেতন ছাড়াও রয়েছে মূল বেতনের ৩০ শতাংশ বাসাভাড়া, যাতায়াত ভাতা ১২ হাজার টাকা, দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, মাতৃত্বকালীন ভাতা মাসে ২ হাজার টাকা (৯ মাস) ও বছর ১৬ হাজার ডলারের স্বাস্থ্যবিমা সুবিধা আছে

আরও খবর

Sponsered content