চাকরির খবর

দুদকের ১৫ জন কর্মকর্তা চাকরি ছেড়েছেন

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২৪ , ১০:২০:০৩ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।দুর্নীতি দমন কমিশনের (দুদক) ১৫ জন কর্মকর্তা চাকরি ছেড়ে দিয়েছেন।বৃহস্পতিবার দুদক সার্ভিস অ্যাসোসিয়েশনের (ডুসা) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চাকরি ছেড়েছেন যেসব কর্মকর্তারা, তারা হলেন—দুদকের সহকারী পরিচালক হিসেবে কর্মরত মো. আতাউর রহমান, আকিব রায়হান,শাওন হাসান অনিক,তালুকদার ইনতেজার, চৌধুরী বিশ্বনাথ আনন্দ,আশরাফুল হোসেন,সুজনুর ইসলাম সুজন ও মো. ইমাম হোসেন,উপ-সহকারী পরিচালক হিসেবে কর্মরত খাইরুল ইসলাম,শেখর রায়,সিদ্দিকা মারজান,আসিফ আরাফাত,পপি হাওলাদার,রয়েল হোসেন ও মাহমুদুল হাসান তিতাস।

বিজ্ঞপ্তিতে বলা হয়,বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) বিভিন্ন ক্যাডারের চাকরিতে যোগ দেওয়ার জন্য তারা দুদকের চাকরি ছেড়েছেন।বৃহস্পতিবার তাদের বিদায় সংবর্ধনা দিয়েছে ডুসা।

বিদায়ীদের মধ্যে আতাউর,আকিব,শাওন,তালুকদার ইনতেজার ও বিশ্বনাথ প্রশাসন এবং আশরাফুল, সুজন ও ইমাম পুলিশ ক্যাডারে যোগ দেবেন।

এ ছাড়া উপ-সহকারী পরিচালক খাইরুল,শেখর রায়, মারজান,আসিফ,পপি ও রয়েল শিক্ষা ক্যাডারে এবং মাহমুদুল হাসান তিতাস কৃষি ক্যাডারে যোগ দেবেন।

ডুসার সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম পলেন জানান,বিভিন্ন ক্যাডারে গেজেটপ্রাপ্ত কর্মকর্তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা দেওয়া হয়।বিদায়ী কর্মকর্তারা তাদের সততা, পেশাদরিত্ব ও দক্ষতা দিয়ে জনগণের সেবা করবেন।ডুসার পক্ষ থেকে তাদের ভবিষ্যৎ কর্মজীবনের সর্বাঙ্গিন সাফল্য কামনা করা হয়। অনুষ্ঠানে ডুসার জ্যেষ্ঠ সহসভাপতি কামরুজ্জামানসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন
 

আরও খবর

Sponsered content