সারাদেশের খবর

বগুড়া সরকারি আজিজুল হক কলেজর মাঠ থেকে মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২২ , ৮:৩৯:২৬ প্রিন্ট সংস্করণ

বগুড়া প্রতিনিধি।।বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজে পাওয়া মরদেহের পরিচয় মিলেছে। তার নাম সুমন কুমার কুণ্ড (৪৫)। তিনি বগুড়ার আদমদিঘী উপজেলার বিহিগ্রামের মৃত সুনিল কুমারের ছেলে।সুমন পরিবারসহ বগুড়া শহরের কালিতলা এলাকায় ভাড়া থাকতেন ও বেসরকারি একটি লাইফ ইনস্যুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন।এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনে খেলার মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সুনিলের স্ত্রী চুমকি রানী বলেন, বুধবার দুপুর ২টার দিকে সুমন কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। মুঠোফোন ও মানিব্যাগ তিনি বাড়িতে ফেলে গেছেন। এরপর আর বাড়ি ফেরেননি। তিনি আরাও বলেন, আমার এক মেয়ে স্কুলে পড়াশোনা করে। কয়েকদিন ধরে সে অসুস্থ। সুনীল একমাস আগে ইনস্যুরেন্স কোম্পানিতে যোগ দিয়েছে। আর্থিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে আমরা সমস্যায় ভুগছি।

বগুড়া সদর থানা পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে কয়েকজন ছাত্র ক্রিকেট খেলতে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনের মাঠে আসেন। এ সময় তারা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন,সুমনের শরীরে কোথাও আঘাতের চিহ্নও নেই। তবে মরদেহের পাশ থেকে আরও একজোড়া স্যান্ডেল, লাইটার,সিগারেট ও একটি পানির বোতল পাওয়া গেছে। পানির ওই বোতলের গন্ধে ধারণা কারা যায় এতে অন্য কোনো পানীয় থাকতে পারে।ওসি আরও বলেন,সুমনের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হবে।

এ বিষয়ে পরিবারের অভিযোগ সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content