সারাদেশের খবর

১৩ বিঘা জমি ও ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়ে বাবা-মায়ের খবর নেয়নি!

  প্রতিনিধি ৪ মে ২০২৩ , ৪:১৩:২৪ প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি।।ছেলে-মেয়েরা আমাদের ভরণপোষণ ও দেখাশোনা করে না।বাসাবাড়ি থেকে বের করে দিয়েছে। স্বামী-স্ত্রী এখন অসহায় জীবনযাপন করছি।কোনো আয় করতে পারি না।পরের বাড়িতে থাকি।’ কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলেছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কামাটোলা বাবুপুর গ্রামের দাহারুল ইসলাম (৯০) ও তার স্ত্রী শেরিনা বেগম (৮৫)।

বর্তমানে তারা উপজেলার কানসাট ইউনিয়নের কাজিপাড়া গ্রামে আমিনুল ইসলাম নামে একজনের বাড়িতে বসবাস করছেন।

তারা আরও বলেন,আমাদের সাত ছেলে-মেয়ে। তারা সবাই প্রতিষ্ঠিত।বড় ছেলে রায়নুল হক ব্র্যাকে চাকরি করে।মেজো ছেলে বাগির আলম ভারতের বাসিন্দা।সেজো ছেলে এমরান আলি শাহবাজপুর সোনামসজিদ ডিগ্রি কলেজের শিক্ষক। ছোট ছেলে সাইদুর রহমান ব্যবসায়ী।মেয়েদের মধ্যে মেজো মেয়ে স্কুলের শিক্ষক।তারপরও তারা আমাদের দুই জনের ১৩ বিঘা জমি ও ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।জমি ও টাকা হাতিয়ে নেওয়ার পর কেউ আশ্রয় না দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে।এমন কি আমাদের জাতীয় পরিচয়পত্র দুটিও তাদের কাছে আছে।

এ বিষয়ে রায়নুল,এমরান ও সাইদুর রহমান কেউই ব্যক্তিগতভাবে কোনো মন্তব্য করতে রাজি হননি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত বলেন, সন্তানদের উচিত হবে ধর্মীয় দৃষ্টিকোণ থেকে বাবা-মাকে আশ্রয় দিয়ে সেবাশুশ্রূষা করা। অসহায় বৃদ্ধ বাবা-মা লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content