সংবাদ বিজ্ঞপ্তি

স্কুলছাত্র রিহান তিনদিন ধরে নিখোঁজ

  প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২৩ , ১:৫৮:০৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি।।লক্ষ্মীপুরের কমলনগরে বিদ্যালয়ে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়ে স্কুলছাত্র মো. রিহান (১৩) তিন দিন ধরে নিখোঁজ রয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে এখন পর্যন্ত কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।এর আগে মঙ্গলবার (১০জানুয়ারি ২০২৩) সকালে উপজেলার চরজাঙ্গালিয়া গ্রামের বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়।এর ঘটনায় বুধবার রাতে রিহানের পরিবারের পক্ষ থেকে কমলনগর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

রিহান উপজেলা হাজিরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরজাঙ্গালিয়া গ্রামের ওমান ফেরত আবু তাহেরের ছেলে।সে স্থানীয় চরকালকিনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

পরিবার সূত্র জানায়,মঙ্গলবার সকালে রিহান বিদ্যালয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।এরপর সে আর বাড়িতে ফেরেনি।ঘটনার দিন সন্ধ্যা পর্যন্ত রিহান বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজ নেওয়া হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার রাত পর্যন্ত লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন এলাকায় মাইকিং করে তার খোঁজে প্রচারণা চলানো হয়েছে।কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি।কমলনগর থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়েছে।

রিহানের চাচা মো. রাসেল বলেন,তিনদিন ধরে রিহানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।তার পড়নে স্কুলড্রেস (খাকি রঙের জামা ও নেভিব্লু প্যান্ট) ছিল।তাকে খুঁজে না পেয়ে তার মা-বাবাসহ পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছে।কোথাও তার সন্ধান পেলে থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

চর কালকিনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন বেলাল বলেন,রিহান মঙ্গলবার বিদ্যালয়ে আসেনি। বিদ্যালয়ের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ ও হাজিরা খাতা দেখে তা নিশ্চিত হওয়া গেছে।সে খুব ভদ্র ও শান্ত ছেলে। তার সন্ধানে সবার সহযোগিতা কামনা করছি।

কমলনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন,আমরা বিভিন্ন থানায় রিহানের ছবিসহ বার্তা পাঠিয়েছি।তার খোঁজে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content