সংবাদ বিজ্ঞপ্তি

চাঁদপুর সরকারি কলেজ এর অনার্স শিক্ষার্থী উম্মে হানি বাঁচতে চায়

  প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২২ , ২:৩৭:৪৮ প্রিন্ট সংস্করণ

সংবাদ বিজ্ঞপ্তি।। চাঁদপুর সরকারি কলেজের বাংলা বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী উম্মে হানি রিমু ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী (২০১৮ HSC Batch)।চাঁদপুর সরকারি কলেজে অধ্যয়নরত সকল শিক্ষার্থী,সাবেক শিক্ষার্থীবৃন্দ আপনারা সবাই নিজ সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিন।

ICU থেকে উম্মে হানির আহাজারি,
আমি বাঁচতে চাই, দয়া করে আমাকে বাঁচান।
উম্মে হানির অগ্নাশয়ে ইনফেকশন হয়েছে,যা পরে ব্লাড, লিভার,কিডনি এইসব যায়গায় ছড়িয়ে পড়েছে।অবস্থার এতটা অবনতি হয়েছে যে, তাকে আইসিইউতে ভর্তি করানো লাগেছে।কুমিল্লা মেডিকেল কলেজের ICU তে ভর্তি আছে।

ডাক্তারের ধারণা অনুযায়ী মেয়েটি বেঁচে ফেরার সম্ভাবনা খুবই কম।রিমু সেলাই ঘর নামের একটি অনলাইন পেজ চালিয়ে কিছু টাকা ইনকাম করতো এর থেকে সে নিজের খরচ চালিয়ে মাকে ও সাহায্য করতো।হঠাৎ করে উম্মে হানি অসুস্থ হওয়ায় সে ইনকামের রাস্তা বন্ধ হয়ে যায়।

৭ সদস্যের পরিবারে কোন ভাই নাই এবং বাবা কৃষক।
গরুর দুধ বিক্রি এবং মুরগী পালন এই পরিবারের আয়ের মূল উৎস।প্রতিদিন হাজার হাজার টাকার পরীক্ষা ও ওষুধ কেনার টাকা জোগাড় করতে অলরেডি তাদের দুইটা গাভী বিক্রি করে দিয়েছে।

এমতবস্থায় পরিবারটি একবারেই নিঃস্ব।
আমরা যদি সবাই মিলে স্বল্প পরিমান সাহায্য করি তাহলে হয়তো উম্মে হানি নতুন জীবন পাবে।

আসুন আমরা যে যা পারি (৫০/১০০/২০০/৫০০) সাহায্য করি। হয়তো এই সামান্য ৫০/১০০/২০০/৫০০ টাকা আপনার জন্য কোন এমাউন্ট না। কিন্তু, রিমুকে বাঁচাতে এই ৫০/১০০/২০০/৫০০ টাকা অনেক বড় কিছু।

বিকাশ পার্সোনালঃ 01724185783(বড় বোন),আগে কল দিয়ে নিবেন।বিকাশ পার্সোনালঃ 01940498961

এছাড়াও সরাসরি কুমিল্লা মেডিকেল কলেজে গিয়ে সাহায্য করতে পারবেন ।

আরও খবর

Sponsered content